কুমিল্লার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করতে রোববার (১৯ মে) বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি পুনর্গঠন করা হয়।

কমিটিতে দৈনিক সমকালের দেবীদ্বার উপজেলা প্রতিনিধি সৈয়দ খলিলুর রহমান বাবুলকে সভাপতি এবং দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি কাউছার হায়দারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি পদে আছেন- আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার এ্যাডভোকেট সুদীপ চন্দ্র রায়, দৈনিক মুক্তির লড়াইয়ের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, দৈনিক নতুন কুমিল্লার সম্পাদক মমিনুর রহমান বুলবুল, কবি ও কলমের সিনিয়র সহকারী সম্পাদক একেএম ফজলুল আমিন খাঁন রাসেল।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলার দেবীদ্বার প্রতিনিধি গোলাম রাব্বী প্লাবন, সংবাদের দেবীদ্বার প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি ওমর ফারুক মুন্সি, অর্থ সম্পাদক আছেন দেবীদ্বার নাগরিক টেলিকাস্টের সম্পাদক সাইদুজ্জামান টিটু, আইন বিষয়ক সম্পাদক পদে দৈনিক ঢাকার প্রতিনিধি মোহাম্মদউলা ভুঁইয়া সোহাগ, দফতর সম্পাদক দৈনিক শিরোনাম প্রতিবেদক আল-আমিন কিবরিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে অননিউজ২৪ দেবীদ্বার প্রতিনিধি রিফাত মাহামুদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ঢাকা টাইমসের দেবরদ্বার প্রতিনিধি ইসহাক হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সস্পাদক পদে গণতদন্তের তোফায়েল আহমেদ, সদস্য মো. ফ‌য়েজ মোল্লা, জুয়েল সাহারিযার, রাসেল সরকার ও মো. তামিম আহমেদ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page