কুমিল্লায় আখ খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কিশোর নিহত

নিউজ ডেস্ক।।
আখ খেতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কিশোর নিহত হয়। তার রাসেল মিয়া (১৭)। কুমিল্লা মেঘনা উপজেলার বরকান্দা ইউনিয়নের বাউলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাউলপাড়া গ্রামের মিজানুর রহমানের ভরাট করা একটি জমির পাশে রাসেলের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

প্রতিবেশীরা জানান, নিহত রাসেল স্থানীয় একটি ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন।

নিহত রাসেলের মা রুমা বেগম বলেন, আমার জামাই কয়েক বছর আগে মইরা গেছে। হেরপর আমি নৌ পুলিশের ফাঁড়িতে বাত রান্ধনের কাম করি। সারা রাত পোলাডা বাইত যায় নাই। সহালে হুনি আমার পোলাডা মইরা রইছে। তার লাশ জমিনে পইড়া রইছে। আমার পোলা কেমনে মরলো আমি এইডার বিচার চাই।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, বাউলপাড়া এলাকার জাফর মিয়ার আখ খেতে শিয়ালসহ অন্য প্রানী থেকে আখ রক্ষা করতে তার দিয়ে বিদ্যুত সঞ্চালন করা হয়। ধারণা করা হচ্ছে রাসেলসহ কয়েকজন রাতে আখ খেতে আসলে রাসেল বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়। তার সাথের ছেলেরা লাশটিকে জমির আখ খেত থেকে একটু দূরে এনে ফেলে রেখে চলে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে সিআইডির একটি দল ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে। আমরা সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করবো। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page