চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে ‘চৌদ্দগ্রাম প্রেস ক্লাব’ পুনর্গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটির চুড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত সদস্যদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার আটগ্রামস্থ ডলি রিসোর্ট মিলনায়তনে চৌদ্দগ্রাম প্রেস ক্লাবের আহবায়ক সিরাজুল ইসলাম ফরায়েজীর সভাপতিত্বে ও সদস্য সচিব এমরান হোসেন বাপ্পির সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে গঠনমূলক বক্তব্য রাখেন সাংবাদিক এম এ কুদ্দুস, মোহাম্মদ ইউসুফ, আবদুল মান্নান, মোঃ আকতারুজ্জামান, আবু বকর সুজন, মুহাঃ জহিরুল হাসান, মোঃ এমদাদ উল্যাহ, আক্তারুজ্জামান মজুমদার, আবুল বাশার রানা, মোঃ বেলাল হোসাইন, এএফএম রাসেল পাটোয়ারী, কামাল হোসেন নয়ন, মোঃ গোলাম রসুল, মনোয়ার হোসেন, মনির উল্যাহ ভুঁইয়া, মিজানুর রহমান মিনু, মু. ফখরুদ্দিন ইমন, মোঃ আনিছুর রহমান, আবুল কাশেম মন্ডল, ইউসুফ মজুমদার, কাজী সেলিম, নুরুল আলম আবির, আবদুর রব লাভলু, ইমাম হোসেন ভুঁইয়া, সাইদুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এম এ আলম, মোঃ আহসান উল্যাহ, মোঃ শাহীন আলম, আবদুল কাদের, জহিরুল ইসলাম সুমন, মোঃ হোসাইন মামুন, মোঃ খোরশেদ আলম, সফিউল আলম ও রাকিব হোসেন। অনুষ্ঠানে নিহত সাংবাদিকবৃন্দের আত্মার মাগফেরাত ও বিভিন্ন রোগে আক্রান্ত সাংবাদিকদের সুস্থ্যতা কামনায় দোয়া এবং মোনাজাত করা হয়।

এছাড়া চাঁদাবাজি ও দুর্নীতিমুক্ত একটি সুন্দর চৌদ্দগ্রাম গঠনের ব্যাপারে সাংবাদিকবৃন্দ জিরো টলারেন্স ঘোষণা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page