ব্রাহ্মণপাড়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

মোঃ শরিফ খান আকাশ।।
“আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণপাড়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর (রবিবার) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে

একটি র‌্যালি উপজেলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কামাল কামাল উদ্দিন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার স ম আজহারুল ইসলাম।

সভাপতির বক্তব্যে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার স ম আজহারুল ইসলাম বলেন কিছু কিছু দুর্যোগ প্রাকৃতিক ভাবে হয় যা আমাদের বন্ধ করা না গেলেও তা আমরা কমিয়ে আনতে পারি। এছাড়া কিছু কিছু প্রাকৃতিক দুর্যোগ রয়েছে যেগুলো মানুষের সৃষ্টি সেগুলো আমাদের বন্ধ করতে হবে। যেমন বিভিন্ন খাল-বিল ও পুকুর ভরাট, গাছ নিধন, পানির প্রবাহ বন্ধ করা।

সভায় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া উপসহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) কর্মকর্তা জাহিদ হাসান, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন, সাংগঠনিক সম্পাদক অপু খান চৌধুরী, বিভিন্ন কলেজের স্কাউটের সদস্য, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী বৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page