ব্রাহ্মণবাড়িয়া ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ফয়সাল মিয়া, কুবি।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

পরিষদের সভাপতি হয়েছেন বাংলা বিভাগের (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) ১৩তম আবর্তনের শিক্ষার্থী মো. তাওহীদ হোসেন সানি ও সাধারণ সম্পাদক হয়েছেন আইসিটি বিভাগের (২০১৯-২০ শিক্ষাবর্ষ) ১৪তম আবর্তনের শিক্ষার্থী মো. শাহিন মিয়া।

শনিবার (২৬ অক্টোবর) সংগঠনের বর্তমান সভাপতি মো. তাওহীদ হোসেন সানি ও সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সংগঠনের সভাপতি তাওহীদ হোসেন সানি বলেন, “শিল্প সংস্কৃতির রাজধানী হিসেবে পরিচিত আমাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা। সামনের দিনগুলোতে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য কে ধারণ করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বার্থে কাজ করবো সেই প্রত্যাশা করছি এবং সবার সহযোগিতা চাই।”

ব্রাহ্মণবাড়িয়া ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো: শাহিন মিয়া জানান,” এই কমিটি শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে এবং তাদের উন্নয়নে ভূমিকা রাখবে। আমরা ছাত্রদের জন্য সহায়তা কার্যক্রম, শিক্ষা উন্নয়ন, এবং সামাজিক সচেতনতার প্রচেষ্টায় অগ্রণী ভূমিকা পালনে প্রতিশ্রুতিবদ্ধ।”

উল্লেখ্য, আগামী এক(০১) বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page