হোমনার ছাত্রলীগ নেতা অপহৃত মাকসুদকে হাতিরঝিল থেকে উদ্ধার

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা উপজেলার ছাত্রলীগ নেতা অপহৃত মাকসুদ পারভেজকে ঢাকার হাতিরঝিল এলাকার থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগ ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের হাতিরঝিল থানা পুলিশ।

জানাগেছে, কুমিল্লা জেলার হোমনা উপজেলার শ্রীমদ্দি গ্ৰামের মো. আক্তার হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা মাকসুদ পারভেজ সোমবার (৩০ সেপ্টেম্বর) সস্ত্রীক তার স্ত্রীর ভাইয়ের বাসায় বেড়াতে যায়। পরে রাত সাড়ে ১২ টার দিকে হাতিঝিল একাথেকে তাকে অপহরন করে অপহরনকারীরা। এ সময় অপহরনকারীরা মোবাইলে তার পিতার নিকটে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবী করলে বিষয়টি যৌথবাহিনীকে জানালে হাতিরঝিল থানা পুলিশ সহ যৌথবাহিনী সেখানে অভিযান চালায়।তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে মাকসুদের ব্যবহৃত একটি অপু মোবাইল ও সাড়ে ১৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। তবে পুলিশ আহত অবস্থায় মাকসুদকে উদ্ধার করে ।

পরবর্তীতে বুধবার (২ অক্টোবর)দুপুরে অপহরণকারীরা মাকসুদের নিকট তার মোবাইল ফোন ও মানিব্যাগ ফেরত দেয়া বাবদ ৫০ হাজার টাকা দাবি করলে বিষয়টি দ্রুত হাতিরঝিল থানা পুলিশকে অবহিত করলে দুপুরে তথ্যপ্রযুক্তি ব্যবহার হাতিরঝিলের উলন মাতবর বাড়ি রোডে অভিযান চালিয়ে ৩ অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার খুনের চর গ্ৰামের জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. মারুফ হোসেন, কুমিল্লা জেলার তিতাস উপজেলার মাছিমপুর গ্ৰামের শাহ্ আলমের ছেলে মো. ফয়সাল ও ময়মনসিংহের কোতোয়ালি থানার পলাশিয়া গ্ৰামের মো. শাহ আলমের ছেলে মো. ফরহাদ হোসেন।

অপহৃত ছাত্রলীগনেতা মাসুদ পারভেজ জানান, সোমবার (৩০ সেপ্টেম্বর) সস্ত্রীক আমার স্ত্রীর ভাইয়ের বাসায় বেড়াতে যাই। রাত সাড়ে ১২ টার সময় ঢাকার হাতিরঝিলের উলন মাতবর বাড়ি রোডে তাকে অপহরণ করে কতিপয় সন্ত্রাসীরা অপহরন করে একটি অজ্ঞাত স্থানে আটকে রেখে বেদম মারধর করে। পরে আমার পিতার কাছে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। আমার পিতা বিষয়টি আইনশৃঙখলা বাহিনীকে জানালে হাতিরঝিল থানা পুলিশ যোথবাহিনীর সহযোগীতার আমাকে উদ্ধার করে। এ সময় অপহরনকারীরা আমার একটি অপু মোবাইল ও নগদ সাড়ে ১৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে বুধবার মোবাইল ফেরৎ দিতে ৫০ হাজার টাকা দাবী করলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৩ জনকে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ। আইনশৃঙ্খলাবাহিনী দ্রুত ব্যবস্থা না নিয়ে অপহরনকারিরা আমাকে মেরে ফলতো। আমি আইনশৃঙ্খাবাহির প্রতি কৃতজ্ঞ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page