অনলাইন জুয়া খেলার মূলহোতা গ্রেপ্তার- সরঞ্জাম উদ্ধার

মোঃ জহিরুল হক বাবু।।
অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে কুমিল্লা র‌্যাবের সদস্যরা। চাঁদপুরের মতলব দক্ষিণ থেকে গ্রেপ্তার হওয়া অনলাইন ক্যাসিনোর ওই মূলহোতারা নাম মো.আলমাছ প্রধান।

তিনি মতলব দক্ষিণের হাজী মো.বাদশা প্রধানের ছেলে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে জুয়া খেলার নগদ ২ লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সম্বলিত ৫টি মোবাইলসেট, ৫ লাখ টাকার একটি ব্যাংক চেক, ২টি এটিএম কার্ড ও অনলাইন ক্যাসিনোর হিসেবের বেশ কয়েকটি খাতা উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তালুকদার নাজমুছ সাকিব বলেন, বৃহস্পতিবার ভোরে মতলব দক্ষিণ উপজেলার মতলব দক্ষিণ রথ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় আলমাছ প্রধানকে তার ব্যক্তিগত কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়েছে। সে একাধিক মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমাছ দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। ক্যাসিনো ও জুয়ার মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

চাঁদপুর মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, আমরা আটক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১