অনুপ্রবেশকারী জাহাঙ্গীর এখন নৌকার মার্কার মনোনয়ন দাবিদার

নিউজ ডেস্ক।।
কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউপি নির্বাচনে নব্য আওয়ামীগ ও অনুপ্রবেশকারী জাহাঙ্গীর এখন নৌকার মার্কার মনোনয়ন দাবিদার। কুমিল্লার
বরুড়া উপজেলার ঝলম ইউপি নির্বাচনে জাহাঙ্গীর এখন নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশি।

এলাকার জনগণের সূত্রে জানা যায়,ঝলম ইউনিয়নের কানাইল গ্রামের জাহাঙ্গীর ও তার পরিবার দীর্ঘদিন বিএনপি জামাতের সাথে সক্রিয় ভাবে জড়িত আছে,দল দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় সে ২০১৭সালে ঝলম ইউনিয়ন আওয়ামীলীগে অনুপ্রবেশ করে, তার বাবা হাবিব উল্লা হাবু(মেম্বার)বিএনপি সমর্থিত থেকে ১নং ওয়ার্ডে মেম্বার নির্বাচন করেন,তার বাবা দীর্ঘদিন ১নং বিএপির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

এই অনু্প্রবেশকারী জাহাঙ্গীর ২০২০সালে ৯জানুয়ারী সম্মেলনে সে আওয়ামীলীগে সাধারণ সম্পাদক হন, এতে করে সকল প্রবীন আওয়ামীলীগাররা দুঃখে রাগে ক্ষোপ প্রকাশ করেন তার ভাই জহিরুল ইসলাম লিটন কুমিল্লা কলেজে থাকা অবস্থায় শিবিরের সাথে সক্রিয় ভাবে সম্পৃক্ততা করেন,২০০১ সালের বিএনপি কর্তৃক আওয়ামীলীগের উপর অত্যাচার নিপীড়নে জাহাঙ্গীর এবং তার পরিবারের সরাসরি সক্রিয় ভাবে হস্তক্ষেপ করে আওয়ামীলীগের উপর হামলা করেন।

ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের প্রবীন নেতাদের কাছে থেকে জানা যায়, দীর্ঘদিন যারা আওয়ামীলীগ করে আসছে তাদের আজ কোনো গুরুত্ব নেই, সেখানে হাইব্রিড আর অনুপ্রবেশকারীরা চেয়ারম্যান নির্বাচন করার জন্য নৌকা মনোনয়নের দাবীদার এর চেয়ে লজ্জাজনক ব্যাপার আর কি হতে পারে, আমরা ঝলম ইউনিয়ন বাসীর জননেত্রী শেখ হাসিনা আপার কাছে প্রানের দাবী।

ঝলম ইউনিয়ন আওয়ামীলীগের একটাই চাওয়া কোনো হাইব্রিড আর অনুপ্রবেশকারী যেনো বঙ্গবন্ধুর নৌকার দাবিদার না হতে পারে এবং হাইব্রিড ও অনুপ্রবেশকারী মুক্ত আওয়ামীলীগ চাই,হাইব্রিড হটাও আওয়ামীলীগ বাচাও।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
You cannot copy content of this page