অপরাধ নিয়ন্ত্রণে আইজিপি পুরস্কার পেল চৌদ্দগ্রাম থানার ৮ পুলিশ

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রাম থানা এলাকায় মাদক নিয়ন্ত্রণ, কুখ্যাত আসামী, ছিনতাইকারী আটক ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনের সাফল্য স্বরূপ আইজিপির পক্ষ থেকে বিশেষ পুরস্কার পেয়েছে থানার ৮ পুলিশ সদস্য।

পুরস্কারপ্রাপ্তরা হলেন: উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস, মো: আবদুল মতিন, আলী আশরাফ জুয়েল, মোহাম্মদ ওসমান গণি, সহকারী উপ-পরিদর্শক এমরান ভূঁইয়া, বল্লভ মজুমদার, কনস্টেবল সুজয় বড়ুয়া ও জয়নাথ শঙ্কর।

গত শনিবার কুমিল্লা জেলা পুলিশ লাইন্সে এ উপলক্ষে আয়োজিত অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয় কর্মশালায় পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার)। রোববার (২৬ নভেম্বর) দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, অক্টোবর মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার ও কুখ্যাত আসামীদের গ্রেফতারে চৌদ্দগ্রাম থানা পুলিশ গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

এরমধ্যে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে উপ-পরিদর্শক আলী আশরাফ জুয়েল, পিকআপসহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারে উপ-পরিদর্শক আবদুল কুদ্দুছ ও আবদুল মতিন, সহকারী উপ-পরিদর্শক এমরান ভুঁইয়া, আন্তঃজেলা মোটর সাইকেল চোরচক্রের সাত সদস্যকে গ্রেফতারে উপ-পরিদর্শক মোহাম্মদ ওসমান গণি, সহকারী উপ-পরিদর্শক বল্লভ মজুমদার, কনস্টেবল সুজয় বড়ুয়া, জয়নাথ শঙ্করকে আইজিপি’র পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে চৌদ্দগ্রাম থানা পুলিশ সদা বদ্ধপরিকর। কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) ও সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট সার্কেল) জাহিদুল ইসলামের নির্দেশে অপরাধ নিয়ন্ত্রণে চৌদ্দগ্রাম থানা পুলিশের পৃথক পৃথক টিমের মাধ্যমে চৌদ্দগ্রাম পৌর এলাকাসহ উপজেলার ১৩টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে টহল ও তৎপরতা অব্যাহত রয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page