অপসাংবাদিকতা পরিহার করে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে -এড. আবুল হাশেম খাঁন এমপি

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লা-৫(বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. আবুল হাশেম খাঁন বলেছেন সাংবাদিক হলো একটি জাতির দর্পন। চেহারা আরো ভলো হলেও দর্পন ঠিক না থাকলে সঠিক প্রতিচ্ছবি দেখা যায় না। তাই সাংবাদিকদের অপসাংবাদিকতা পরিহার করে বস্তুনিষ্ট ও জনকল্যাণ মূলক সংবাদ পরিবেশন করতে হবে।

শনিবার রাতে কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের নবগঠিত কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সকল পেশাতেই ভালো ও মন্দ শ্রেণির লোক থাকে। সংবাদিকতা পেশার মধ্যেও আছে, তাই সকল ভালো কাজের সাথে বুড়িচং প্রেস ক্লাবের সাংবাদিকদের থাকার পরামর্শ দেন তিনি। সাংবাদিকতার মধ্যদিয়ে সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানান এমপি এড. আবুল হাশেম খাঁন।

স্থানীয় সংসদ সদস্য ও বুড়িচং প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা এড. আবুল হাশেম খাঁন এর সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া, ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, বুড়িচং প্রেক্লাবের উপদেষ্টা এসএ টিভি কুমিল্লা প্রতিনিধি আবু মুছা, বুড়িচং প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. মোসলেহ উদ্দিন, সিনিয়র সদস্য মুকবুল হোসেন।

বুড়িচং প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি কাজী খোরশেদ আলম, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহাঙ্গীর আলম জাবির, সহ-সভাপতি সোহরাব সুমন, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক বাবু, যুগ্ম সম্পাদক মারুফ আহমেদ কল্প, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আক্কাস আল মাহমুদ হৃদয়, অর্থ সম্পাদক প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক মোঃ শরীফুর ইসলাম সুমন, দপ্তর সম্পাদক মোঃ মারুফ হোসেন, সহিত্য প্রকাশনা সম্পাদক মোঃ সাফি, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ মিজানুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবদুল্লাহ সাব্বির।

এসময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ অপসাংবাদিকদের প্রতিহত করতে এড. আবুল হাশেম খাঁন এমপির সহযোগিতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page