অসহায় পরিবারের পাশে কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা মিঠুন

স্টাফ রিপোর্টার।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা মো. কবির হোসাইন মিঠুন।ব্যক্তিগত ও অন্যান্যদের অর্থায়নে নিজ এলাকার একটি পরিবারের মাঝে একটি টিউবওয়েল সরঞ্জামাদি ও স্যানিটেশন সামগ্রী উপহার প্রদান করেন। বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় ১৫ আগস্ট বরুড়া উপজেলার উত্তর খোশবাস ইউনিয়নের দেওয়ান নগর গ্রামের মোঃ রুবেল হোসেন এই উপহার গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা মোঃ কবির হোসাইন মিঠুন। স্থানীয় বাসিন্দা মোঃ মনির হোসেন,রাসেল মাহমুদ,মাসুদ রানা,মোঃ মোতালেব হোসেন,মোঃ সোহেল রানা,মোঃ শরিফ হোসেন,মোঃ রিয়াদ হোসেন,মোঃ শিপন হোসেন,মোঃ ইসমাইল হোসেন সহ মিনহাজ উদ্দিন প্রমুখ।

ছাত্রলীগ নেতা মো. কবির হোসাইন মিঠুন জানান, মহানগর আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি জনাব,জহিরুল ইসলাম রিন্টু ভাইয়ের অনুপ্রেরণায় একটি অসহায় পরিবারের মাঝে এ উপহার সামগ্রী দেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু সাধারণ মানুষের জন্য সারা জীবন কাজ করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে মানুষের পাশে থাকতে চাই।তার একটি ছোট্ট প্রয়াস। আমি সবার দোয়া চাই, মানুষের কল্যাণে সারাজীবন কাজ করতে চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page