অসহায় মানুষের পাশে দাড়ালে আল্লাহ খুশি হয়- এড. আবুল হাসেম খাঁন এমপি

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এড. আবুল হাসেম খাঁন বলেছেন, নিজে বড় হওয়ার চেয়ে মানুষের পাশে থাকাই মহৎ কাজ, যে মানুষ অন্যের বিপদে পাশে দাড়ায়, আল্লাহ তার পাশে থাকে। আসহায় মানুষের পাশে দাড়ালে আল্লাহ খুশি হয়।

সোমবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি রহিমা-বাশার ফাউন্ডেশন উদ্যোগে অটো রিকশা চালক, ভ্যান চালক, রিকশা চালক, সিএনজি চালক, অসহায় দরিদ্র, মাদ্রাসার এতিম শিক্ষার্থীসহ দেড় সহস্রাধিক মানুষজনের মাঝে কম্বল, নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আস্থাভাজন বীরমুক্তিযোদ্ধা মরহুম আবুল বাশার চেয়ারম্যান ও তাঁর সহধর্মীনির নামে যে ফাউন্ডেশন করা হয়েছে, মৃত্যুর আগ পর্যন্ত আমি এই ফাউন্ডেশনের সহযোগিতা করে যাবো।

সোমবার দুপুরে ময়নামতি ইউনিয়নের কাটাজাঙ্গাল এলাকায় আনুষ্ঠানিক ভাবে বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ৫ আসনের সংসদ সদস্য এড আবুল হাশেম খান। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য তারেক হায়দার।

ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লালন হায়দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন রহিমা-বাশার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাহাতাবুল ইসলাম।

রহিমা বাশার ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ খন্দকার তানভীর আহমেদ এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সিদীপ এনজিও এর ময়নামতি ব্রাঞ্চের ম্যানেজার মোঃ সোলাইমান, পপী এনজিও ময়নামতি ব্রাঞ্চের ম্যানেজার আবু সাইদ।

ইউপি সদস্য জসিম উদ্দিন, সামিউল হাসান সিপন, নজরুল ইসলাম কনু, আবু নাসের শামীম, দেলোয়ার হোসেন মৃধা, আবুল হোসেন, পারভীন আক্তার, শিউলি আক্তার, কুলছুম আক্তার।

ময়নামতি ইউনিয়ন পরিষদের সচিব আবদুল কুদ্দুস মজুমদার সোহেল, তোফায়েল আহমেদ, রাশেদ, আইনুল বারী সহ আরো অনেক।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page