আবদুল মতিন খসরুর স্মরণে কুমিল্লায় ইফতার ও দোয়া মাহফিল

এন.সি জুয়েল
সদ্য প্রয়াত সাবেক আইনমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আবদুল মতিন খসরু এমপির স্মরণে কুমিল্লা নগরীর রাজবাড়ী কম্পাউন্ডে স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এড. মাহাবুবুর রহমানের বড় ভাই কুমিল্লা-৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) মোস্তাফিজুর রহমানের উদ্যোগে রাজবাড়ীতে এড. মাহাবুবুর রহমানের বাসভবনে বৃহস্পতিবার বিকালে কুমিল্লা ও বুড়িচং-ব্রাক্ষণপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে স্মরণ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন কুমিল্লা বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. মাহাবুবুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্মরণসভা ও ইফতার মাহফিলে মেজর জেনারেল (অবঃ) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি আমাদের প্রিয় নেতা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরু এমপির আত্নার মাগফিরাত কামনায়। আবদুল মতিন খসরু একজন প্রকৃত জনদরদী ও ভালমানের নেতাও ছিলেন। তিনি ছিলেন এক দেশপ্রেমিক রাজনীতিবিদ। গণমানুষের ভালোবাসায় সিক্ত আবদুল মতিন খসরু পাঁচবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ নির্বাচনেও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন তার গ্রহণযোগ্যতা। আবদুল মতিন খসরুর মৃত্যুতে দেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি আসন্ন কুমিল্লা-৫ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রদান করেন তাহলে আমি আপনাদেরকে নিয়ে মতিন খসরুর আদর্শে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page