আব্দুল আজিজ-মেহেরুন নেছা ফাউন্ডেশনের আয়োজনে সহস্রাধিক লোকের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার ধনুয়াখলায় আব্দুল আজিজ -মেহেরুন নেছা ফাউন্ডেশনের আয়োজনে সহস্রাধিক লোকের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে ১নং কালিরবাজার ইউনিয়নের ধনুয়াখলা আর্দশ পাবলিক ডিগ্রী কলেজ মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ডা: তাহসীন বাহার সূচনা।

বিশিষ্ট সমাজ সেবক ও আব্দুল আজিজ এবং মেহেরুন নেছা ফাউন্ডেশনের উপদেষ্টা সফিকুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্দশ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল,১নং কালিরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সেকান্দার আলী, আব্দুল আজিজ-মেহেরুন নেছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শিল্পপতি সাইদুর রহমান সৈকত ও আব্দুল আজিজ-মেহেরুন নেছা ফাউন্ডেশনের সহ-সভাপতি শিল্পপতি সাইফুল ইসলাম সাগর।

এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল সিপন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম মিঠু সহ ইউনিয়নের সকল ইউপি মেম্বারবৃন্দ। অনুষ্ঠানে সহস্রাধিক লোকের মাঝে শীত বস্র তুলে দেন অতিথিরা।

কুমিল্লায় টো‌কিও‌সেট গ্রুপ অফ কম্পা‌নিজ ও মাহাবুব পার‌ফিউম ইন্ডা‌স্ট্রিজ দ্বারা প‌রিচা‌লিত আব্দুল আজিজ এবং মেহেরুন নেছা ফাউন্ডেশন কর্তিক আয়োজিত শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ ফাউন্ডেশন করোনাকাল সহ দেশের সকল দূর্যোগের অসহায় মানুষের পাশে থেকে কাজ করে বেশ প্রশংসা কুড়িয়েছে। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্যবসায়ী ধনুয়াখলা গ্রামের কৃতি সন্তান মাহাবুব আলম মানিক সিআইপির পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত আব্দুল আজিজ -মেহরুন ন্নেছা ফাউন্ডেশন মানব কল্যাণে আগামী দিনেও কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলেন জানান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান শৈকত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page