আলোকিত যুব উন্নয়ন সংস্থার উদ্যােগে ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার

কুমিল্লা নিউজ ডেস্ক।।
চলমান করোনার বিপর্যয় ও দীর্ঘ সময় ধরে চলতে থাকা লকডাউনে দেশের মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেতিবাচক প্রভাব পরেছে।এ পরিস্থিতিতে গত বছরের ন্যায় এবারো কুমিল্লার বুড়িচংয়ে “আলোকিত যুব উন্নয়ন সংস্থা” এর উদ্যােগে ক্ষতিগ্রস্ত এলাকার ৫০ পরিবারের মানুষদের পাশে দাঁড়িয়েছে উক্ত সংস্থাটি। এর আগেও খাদ্য সামগ্রী, শীতবস্ত্র বিতরণ ও মানবতার দেয়াল উদ্ভোদন করে।

আজ ১৯ জুলাই, সোমবার দুপুর ১২ টায় কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ২নং বাকশীমূল ইউনিয়নের আনন্দপুরে সংস্থার অস্থায়ী কার্যালয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার সভাপতি, লেখক ও সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ২নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল করিম ঠিকাদার।

বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম সহসভাপতি বাংলাদেশ কৃষক লীগ বুড়িচং উপজেলা শাখা ও প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা মেম্বার।

এসময় বক্তব্য রাখেন, সাবেক মেম্বার মোঃ ফজলুর রহমান, সংস্থার পরিচালক আইরিন আক্তার ইতি, মোঃ মহসিন আলী, সেলিনা আক্তার, মোঃ জসিম উদ্দিন, মোঃ রবিউল আলম, মোঃ জুনাইদ ইসলাম আসিফ, আয়েশা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে মাস্ক বিতরণ করা হয়।ঈদ উপহার (খাদ্য সামগ্রী)’ র মধ্যে ছিল, সেমাই- চিনি, চাউল,তৈল, পেঁয়াজ – আলু, লবন, সাবান ইত্যাদি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page