আসন্ন সিটি নির্বাচনে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে হবে -এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, বঙ্গবন্ধু গরীবের নেতা ছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও গরীব মানুষের ভাগ্যে পরিবর্তনে কাজ করছেন। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য তিনি বিভিন্ন ভাতা চালু করেছেন। করোনাকালে শ্রমজীবি মানুষ থেকে শুরু করে মসজিদের ইমাম পর্যন্ত সকল পেশার মানুষকে তিনি প্রনোদনা দিয়েছেন। যাদের অর্থ-বিত্ত কম তাদের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন।

সকল মানুষের জীবন রক্ষায় তিনি করোনা টিকার ব্যবস্থা করেছে। ইতিমধ্যে ১৬ কোটি মানুষের মাঝে ২৫ কোটি টিকা দেওয়া হয়েছে। শেখ হাসিনার বেঁচে থাকলে আগামী ২০ বছর পর দেশে গরীব লোক খুঁজে পাওয়া যাবে না। শেখ হাসিনা মানুষের ভালোবাসার জন্য কাজ করেন। আমরা যারা শেখ হাসিনা কর্মী, আমরাও বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে উজ্জিবিত হয়ে মানুষের কল্যাণের জন্য কাজ করছি। আগামী ২-৩ দিনের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষনা হবে। সিটি নির্বাচনে শেখ হাসিনার লোকের পাশে আপনাদের থাকতে হবে। শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করতে হবে।

শনিবার ( ২৩ এপ্রিল) দুপুরে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মজুমদারের উদ্যেগে ৩ হাজার গরীব-অসহায় লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।

হাজী বাহার এমপি আরও বলেন,জাতিরপিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রত্যেক সেক্টরে ধারাবাহিক উন্নয়ন হয়েছে। আর দুই মাস পরেই পদ্ম সেতুর উপর দিয়ে গাড়ি চলবে। ডিসেম্বরে চালু হবে কর্নফুলী ট্যানেল। শেখ হাসিনা বেঁচে আছে বলেই দেশে এত উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার হাতেই এদেশ ও জনগন নিরাপদ। তাই শেখ হাসিনার পক্ষে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

শনিবার দুপুরে নগরীর আশ্রাফপুর এলাকায় আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু ইসহাক। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর দক্ষিন উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও অতিথি ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জহিরুল কামাল, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক, মহানগর যুব মহিলা লীগের সাধারন সম্পাদক লিজা, মহানগর সে¦চ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর যুবলীগের সদস্য নাজমুল হাছান শাওন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজনের উদ্যেক্তা গোলাম মোস্তফা মজুমদার।

উল্লেখ্য, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক দলিল লেখক গোলাম মোস্তফা মজুমদার ব্যক্তিগত উদ্যেগে বিগত করোনাকালে অসহায় মানুষ কে বিপুল পরিমান খাদ্য সহায়তা প্রদান করে বেশ সুনাম অর্জন করেছেন। এছাড়া সাম্প্রতিক বছরগুলিতে প্রতি রমজানে তিনি অসহায়দের ঈদ সামগ্রী বিতরণ করে আসছেন। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি ২১ নং ওয়ার্ড এ ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী। ইতিমধ্যে তিনি ক্যালেন্ডার পোষ্টার-ফেস্টুনে শুভেচ্ছা জানিয়ে প্রার্থীতা জানান দিয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page