ইউনিটি অফ কুমিল্লা এসএসসি ২০০১ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত

আলমগীর কবির।।
শেকড়ের টানে পাশে আনে ’’ এই স্লোগানকে ধারণ করে ইউনিটি অফ কুমিল্লা এসএসসি ২০০১ এর বন্ধুদের উদ্যোগে শুক্রবার (১৮ অক্টোবর ২৪) সারাদিনব্যাপী আলেখারচর মায়ামি রিসোর্টে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে মিলনমেলা অনুষ্ঠিত হয়।প্রায় ২৫০ জন বন্ধু বান্ধবীদের উপস্থিতিতে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

শরতের কাশফুলের শুভেচ্ছা বিনিময়ের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রথমে পবিত্র কোরআন তিলাওয়াত করেন গ্রুপের বন্ধু বিল্লাল আরজু। তারপর গীতা পাঠ করেন গ্রুপের অপর বন্ধু অমর কৃষ্ণ।

চৌদ্দগ্রাম ও লাকসাম বন্ধুদের আয়োজনে অনুষ্ঠিত হওয়া অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন আব্দুল হাকিম।

স্বাগত বক্তব্য রাখেন গ্রুপের এডমিন প্যানেলের সদস্য কাজী সাইফুল, ওমর ফারুক,আবু হানীফা,মামুন আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বুড়িচং উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান, মায়ামি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো: মিজানুর রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং এত বছর পরও বন্ধুদের এই উদ্যোগ ও বন্ধন দেখে খুবই প্রশংসা করেন,দিক নির্দেশনা মূলক বেশ কিছু পরামর্শ দেন এবং মানবিক যেকোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।পরে উনার পক্ষ থেকে উপস্থিত সবাইকে রসমালাই দিয়ে মিষ্টিমুখ করানো হয়।

তারপর থানা ভিত্তিক ও পেশা ভিত্তিক বন্ধুদের একে একে পরিচয় পর্ব ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে বন্ধুদের পরিচিতি পর্ব তুলে ধরা হয়।পরিচিতি পর্ব শেষে কেক কেটে সবাই ৩য় বর্ষপূর্তির শুভেচ্ছা জানান।
জুম্মার নামাজের বিরতি ও দুপুরের খাবারের ঘোষণা দিয়ে প্রোগ্রামের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করা হয়।

দুপুরের খাবারের পর দ্বিতীয় পর্বের শুরুতে শেখ আবদুল্লাহ মানবিক গ্রুপ ইউনিটি ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম সবার সামনে তুলে ধরেন।পাশাপশি গত বন্যায় গ্রুপের বিভিন্ন কার্যক্রমে সবার অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করে ও গ্রুপের পক্ষ প্রতি থানায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও অসহায় বন্ধু বান্ধবীদের ছেলে মেয়েদের লেখাপড়ার দায়িত্ব নেয়ার প্রসঙ্গ তুলে ধরেন।

বিকেলে গ্রুপের বন্ধুরা ও কুমিল্লার বিখ্যাত শিল্পীদের গানে পুরো হলরুম আনন্দে উচ্ছসিত ও উপভোগ্য ছিল।সবাই নাচে গানে পুরোটা সময় মাতিয়ে রেখেছে। রেফেল ড্র ঘোষণার মধ্য দিয়ে জমকালো ৩য় বর্ষপূর্তির প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

উপস্থিত সকল বন্ধুরা এমন সুন্দর ও সফল আয়োজনের জন্য গ্রুপের প্যানেল বন্ধুদের ও আয়োজক বন্ধুদের ধন্যবাদ জানান।আয়োজক বন্ধুরাও উপস্থিত সকল বন্ধুদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাশাপশি প্যানেল বন্ধুদের পক্ষ থেকে সকলের সমন্বয়ে এত সুন্দর প্রোগ্রাম বাস্তবায়ন ও সফল করার জন্য আয়োজক ও উপস্থিত বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, ভবিষ্যতেও যেন বন্ধুদের যেকোনো বিপদে আপদে পাশে থেকে কাধে কাধ মিলিয়ে বন্ধুদের কল্যাণে কাজ করতে পারে সেই দুআ কামনা করেন।

বিশেষ করে আয়োজক বন্ধু আব্দুল হাকিম, আনিস, কাজী সাইফুল,কার্তিক,বিল্লাল, নুরুদ্দিন সোহেল,শাহ আলম আমিনুল, মনির শিমুল,মাসুম, আজাদ,মিজান,মামুন, জাকির, রিপন,সাইফুল খান, আবু হানীফা, দিপু,মাহবুব, রেজাউল করিম,পুলিশ সাইফুল,জিয়া,মুসা,এড. সাইফুল,হাবিবা লিপি,সুপ্রিয় টুম্পা,নাজমা আক্তার,ফারুক, বাহারুল,কাউসার হায়দার,বিশ্বজিত সহ যারা আয়োজনে জড়িত থেকে মেধা দিয়ে,কঠোর পরিশ্রম করে প্রোগ্রামকে সফল ও সার্থক করেছে তাদের প্রতি ভালোবাসা ও ধন্যবাদ জানানো হয়।

পুরো প্রোগ্রামটি সঞ্চালকের দায়িত্বে ছিলেন কাউসার হামিদ ও আবু মুসা জীবন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page