ইতালিতে ‘ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতি’র কমিটি গঠন

নিউজ ডেস্ক।।
সাগরে ভাসমান ইতালির পর্যটন নগরী ভেনিসে ‘ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতি’র কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ব্যবসায়ী কুদ্দুস চৌধুরীকে সভাপতি এবং ফয়সাল আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন: সফিক গাজী সিনিয়র (সহসভাপতি), মো. ফারুক আহমেদ (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. ইউসূফ পাঠান (সাংগঠনিক সম্পাদক), মাহবুবুর রহমান (অর্থ সম্পাদক), জিল্লাল মিয়া (দফতর সম্পাদক) ও মো. মাসুদ রানা (প্রচার সম্পাদক)।

কমিটি ঘোষণার আগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সাংবাদিক মাকসুদ রহমান ও সংগঠক মমিনুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসী আনিসুর রহমান।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন ব্যবসায়ী নিয়ামেল চৌধুরী। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী বেলাল হোসেন। আরও বক্তব্য দেন ইকবাল হোসেন, আশরাফ পাটোয়ারী, উজ্জল ভূঁইয়া, মোখলেছ সরকার প্রমুখ।

সভায় উপস্থিত তিন শতাধিক বৃহত্তর কুমিল্লার ভেনিস প্রবাসীদের উপস্থিতিতে আট সদস্যবিশিষ্ট ‘ভেনিস বৃহত্তর কুমিল্লা সমিতি’র আংশিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যবৃন্দ ও সম্মেলন প্রস্তুতি কমিটির নয় সদস্যের সঙ্গে আলোচনা করে শিগগিরই ১৫১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে জানিয়েছেন নেতারা।

চূড়ান্ত পর্যায়ে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর) জেলার ব্যক্তিদের নিয়ে একটি শক্তিশালী ঐক্যবদ্ধ উপদেষ্টা কমিটি গঠন করা হবে বলেও জানিয়েছেন নেতারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page