এই ভোটবিহীন সরকারের আমলে কোন নির্বাচন সুষ্ঠু হবে না -হাজী আমিন উর রশিদ ইয়াছিন

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
এই আওয়ামী দুঃশাসনের আমলে কোন নির্বাচন সুষ্ঠু হবে না। জনগন সরকার পতনের আন্দোলনে মাঠে নেমে পড়েছে। এই ফ্যাসিবাদ সরকারকে হঠাতে হলে জনগনকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আন্দোলনের তোপে সরকার পালাতে বাধ্য হবে। জনগন বিগত নির্বাচনে ভোট না দিয়ে প্রমাণ করেছে নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া নির্বাচন সুষ্ঠু হবে না। প্রহসনের নির্বাচন করে হাস্যকর সংসদ তৈরী করা হয়েছে।

বুধবার ২৪মে সকালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় জাতীয়তাবাদী দল বিএনপি’র কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এই ভোটারবিহীন সরকার ব্যাংক থেকে শুরু করে প্রতিটি সেক্টরে দুর্নীতি করছে। তাদের দুঃশাসন থেকে কেউ রেহাই পাচ্ছে না। হামলা মামলা করে জাতীয়তাবাদী দলকে ঠেকানো যাবে না।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন সাইদুল ইসলাম এমরান। উপজেলা বিএনপি’র আয়োজনে নয়ন আধুনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সভায় উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাহ আলম খোকন এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সাজু ও সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন এর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি’র সভাপতি হাজী জসিম উদ্দিন জসিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও জেলা কৃষকদলের আহবায়ক মোস্তফা জামান।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য জামাল খন্দকার, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য এড. শরীফুল ইসলাম, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য ডাঃ নজরুল ইসলাম শাহীন।

এসময় সাহেবাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফরিদ উদ্দিন ডিলার, মালাপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন চেয়ারম্যান, দুলালপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মনিরুল ইসলাম সরকার, মাধবপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শরীফ, সিদলাই ইউনিয়ন বিএনপি’র সভাপতি শফিকুল ইসলাম মাষ্টার, শশীদল ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোরশেদ আলম, চান্দলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুস সাত্তার সরকার লিটন।

বুড়িচং উপজেলা যুবদলের আহ্বায়ত আবু কাউছার সবুজ, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এনায়েত করিম ভূইয়া ও আনিসুর রহমান ভূইয়া চেয়ারম্যান, এডভোকেট মনিরুল ইসলাম সরকার, উপজেলা যুবদলের আহবায়ক মোস্তফা জামান, যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া অপু, নাজমুল হাছান, জমির হোসেন, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচিব এণামুল হক সুমন, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আকরামুল ইসলাম, যুগ্ম আহবায়ক মনির হোসেন, এমদাদুল হক সবুজ, শরাফত সরকার, সদস্য সচিব তাজুল ইসলাম, জামাল হোসেন রেজভী, ছাত্রদল নেতা দিদারুল আলম, ফয়সাল কবির আখন্দসহ উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মী সভায় উপজেলার আটটি ইউনিয়নের সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page