এগিয়ে যাচ্ছে ‘দাউদকান্দি সার্কেল ফ্রি অক্সিজেন ব্যাংক’

রাজিব হোসেন জয়।।
এগিয়ে যাচ্ছে ‘দাউদকান্দি সার্কেল ফ্রি অক্সিজেন ব্যাংক’। বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের সহযোগিতায় অবিরাম কার্যক্রম চলছে এই মানবিক অক্সিজেন ব্যাংক-এর।

এরই ধারাবাহিকতায় ১১ আগস্ট দাউদকান্দি উপজেলার গৌরীপুর নিউ মেডিনোভা হসপিটালের ডাঃ কাউছার আহমেদ করোনাক্রান্ত অসহায় রোগীদের কথা চিন্তা করে ‘দাউদকান্দি সার্কেল ফ্রি অক্সিজেন ব্যাংক’-এ একটি কমপ্লিট অক্সিজেন সিলিন্ডার সেট প্রদান করেন।

তাঁর দেওয়া অক্সিজেন সিলিন্ডার সেটটি ‘দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ জুয়েল রানা বিকালে নিচিচা কুমিল্লা জেলা আহ্বায়ক মো.আলী আশরাফ খান, ব্লাড ডোনার্স গৌরীপুরের উপদেষ্টা মনির হোসেন ইব্রাহিম, ‘সৃষ্টি’ সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইব্রাহিম রাসেল, সমাজসেবী মোঃ বোরহান উদ্দিন প্রমুখদের মাধ্যমে গ্রহণ করেন।

উল্লেখ্য, প্রায় ৩ মাস পূর্বে মানবিক পুলিশ অফিসার দাউদকান্দি সার্কেল এএসপি মোঃ জুয়েল রানা ‘দাউদকান্দি সার্কেল ফ্রি অক্সিজেন ব্যাংক’ গঠন করে দেশে বেশ আলোড়ন সৃষ্টি করেন। তাঁর দিক-নির্দেশনায় এই অক্সিজেন ব্যাংক থেকে এ যাবৎ ৪২ করোনা রোগীকে ফ্রি অক্সিজেন সেবা প্রদান করা হয়।

করোনার মানবিক এই বিপর্যয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিভিন্ন সংগঠন এই মানবতাবাদী এএসপি মোঃ জুয়েল রানা ও সংশ্লিষ্ট সকলের প্রশংসা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page