এমপি বাহারের উঠান বৈঠকে জনতার স্বতঃস্ফূর্ত সাড়া

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা -৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি শেষ সময়ে জমজমাট প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বুধবার ( ৩ জানুয়ারি) এমপি বাহারের উঠান বৈঠক ও গণসংযোগকালে এলাকায় পুরুষের পাশাপাশি নারীদের বিপুল উপস্থিত লক্ষ্য করা গেছে । দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন পেশার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বিশেষ করে নারীরা এমপি বাহার কে দেখার জন্য ঘর থেকে বেরিয়ে এসে পথে পথে অবস্থান নেন। সবাই এমপি বাহারের সাথে স্বতঃস্ফূর্তভাবে কুশল বিনিময় করেন এবং আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকের ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এমপি বাহার গতকাল সকালে প্রবাসীদের সাথে মতবিনিময় করেন। বিকেলে টাউন হল মাঠে আয়োজিত প্রধানমন্ত্রীর ভারচুয়াল জনসভায় যোগ দেন।

সন্ধ্যায় মোগলটুলি এলাকায় ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে অংশ নেন। রাতে চকবাজার এলাকায় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এড জহিরুল ইসলাম সেলিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নূরুর রহমান,মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ সহ মহানগর আওয়ামী লীগ, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page