করোনা সংক্রমণ প্রতিরোধে ব্রাহ্মণপাড়ার সকল প্রবেশপথে পুলিশের কঠোর অবস্থান

মনিরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে উপজেলার সকল প্রবেশপথে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। থানা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক চেকপোস্ট বসিয়ে সতর্ক অবস্থান নেওয়া হয়েছে।

জানা গেছে, করোনা সংক্রমণ থেকে উপজেলাবাসীকে নিরাপদ রাখতে পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন পুলিশ বাহিনীর সদস্যরা। বিশেষ করে জনসমাগমস্থল, রাস্তাঘাট, হাট বাজার ও উপজেলায় প্রবেশপথে বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছেন তারা।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা বলেন, মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারাদেশের মতো কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। সরকার নির্দেশিত বিধিনিষেধ বাস্তবায়ন করার জন্য এবং উপজেলাবাসীকে নিরাপদে রাখতে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি আমরা।

স্বাস্থ্যবিধি মেনে চলাচলের বিষয়ে আমরা থানা পুলিশের পক্ষ থেকে নানা প্রচার-প্রচারণা অব্যাহত আছে। সেইসঙ্গে ব্রাহ্মণপাড়া উপজেলায় প্রবেশপথসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্টে আমাদের থানা পুলিশের তদারকি চলছে। এ সময় তিনি, উপজেলাবাসীকে অপ্রয়োজনে ঘর থেকে না বের হতে এবং সরকারের নির্দেশনা মতে স্বাস্থ্যবিধি মেনে ও মুখে মাস্ক পরিধান করাতে আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page