কুবিতে বরিশাল ডিভিশনাল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের দায়িত্বে শাইমুন-মাহফুজ

কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বরিশাল বিভাগের অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত বরিশাল ডিভিশনাল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ১২ তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ১২ তম কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত করা হয় মো. শাইমুন মিয়াকে এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় মো. মাহফুজুর রহমানকে।

শনিবার(২৫ ফেব্রুয়ারি) সংগঠনটির সাবেক সভাপতি রাসেল এবং সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান তানিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি অনুমোদনের বিষয়টি জানানো হয়।

১২ তম কার্যনির্বাহী কমিটির সহ- সভাপতি নির্বাচিত করা হয়েছে শরিফুল ইসলাম, রুম্পা নন্দী, মাহমুদুল হাসান জীবন এবং মো. রবিন মাহমুদকে। নতুন এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ইমরান মিয়া, আবু তাহের মিসবাহ সহ আরো পাঁচ জনকে। ১২ তম কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয় কায়সুর রহমান, মো. শামীম সহ আরো ছয় জনকে।

এছাড়াও ৫০ সদস্য বিশিষ্ট কমিটির বাকিরা হলেন: অর্থ সম্পাদক শিবলী রহমান, উপ- অর্থ সম্পাদক নাদিয়া জাহান নিতু। দপ্তর সম্পাদক সুমাইয়া আক্তার শিমু, উপ- দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম। প্রচার সম্পাদক সানজানা বিনতে ইসলাম, উপ – প্রচার সম্পাদক সাঈদ আজলান আল আলীফ। ক্রিয়া সম্পাদক মো. এমরান, উপ- ক্রিয়া সম্পাদক শামীম হাসান ইয়াদ। ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার বৃষ্টি, উপ- ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা রহমান সম্পা।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. জামাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক সজীব রায়, প্রযুক্তি বিষয়ক সম্পাদক হা-মীম বিনতে হাবিব, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. নাহিদ হাসান, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সোয়াইব হোসেন আলামিন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জান্নাতুন নাওয়াব নাজিয়া, মুক্তিযুদ্ধ ও গবেষনা বিষয়ক সম্পাদক মেহরাব আহমেদ অনি, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুস্মিতা কবির অনন্যা। পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মাহবুবুল আলম রিফাত, সমাজ বিষয়ক সম্পাদক আনান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রেজোয়ান আহমেদ। নতুন এই কমিটির সদস্যরা হলেন, আসমা আক্তার, হিমাদ্রি হিমু, রাজদ্বীপ দাস, ইসতিয়াগ আহমেদ আবিদ, নয়ন, নুসরাত জাহান মনি, রফিকুল ইসলাম তারেক এবং ফারহানা খানম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page