কুবি’র সাথে কুমিল্লা ল্যাবএইড এর সমঝোতা চুক্তি স্বাক্ষর

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও ল্যাএইড, কুমিল্লা শাখার মধ্যে দ্বি-পাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

২২ মার্চ দুপুর ১২টায় ভার্চুয়াল কক্ষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন এর উপস্থিতিতে এ দুই প্রতিষ্ঠানের মধ্যে দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিতে কুমিল্লা বিশ্বদ্যিালয়ের পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ আবু তাহের এবং ল্যাবএইডের পক্ষে স্বাক্ষর করেন ল্যাবএইড কুমিল্লা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ শাখাওয়াত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতিসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ল্যাবএইডের পক্ষে আরও উপস্থিত ছিলেন এইচআর এন্ড এডমিন বিভাগের সিনিয়র এক্সিকিউটভ শরিফুল আহসান ভূইয়া, সেলস এন্ড মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ মোঃ আবু হানিফ এবং আরাফাত ইসলাম শিয়ান।

এ চুক্তির আওতায় সকল প্যাথলজিক্যাল পরীক্ষায় ৩০%, সকল রেডিওলজিক্যাল পরীক্ষায় ২০% ছাড় দেওয়া হবে। এছাড়াও হোম স্যাম্পল কালেকশন সার্ভিস ও ঢাকা ল্যাবএইড এ এপোয়েন্টমেন্ট এবং এডমিশন সার্ভিস সুবিধা দেয়া হবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও তাদের সহধর্মিনী, সন্তান, বাবা, মা, শ্বশুড়-শাশুড়ি এবং সকল শিক্ষার্থী ও তাদের বাব-মা এ সুবিধা ভোগ করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page