কুমিল্লাকে বদলে দিতে ৯ তারিখ কেন্দ্রে আসুন- নিজাম উদ্দিন কায়সার

জহিরুল হক বাবু।।
কুমিল্লাকে বদলে দিতে ৯ মার্চ ভোট দিতে কেন্দ্রে আসুন। নিজাম উদ্দিন কায়সারের ওপর গতবার যেভাবে বিশ্বাস ও আস্থা রেখেছেন এবারেও রাখুন। আপনাদের কুমিল্লাকে বদলে দেবো। নাগরিকদের জন্য সিটি কর্পোরেশনের দরজা সবসময় খোলা থাকবে।

আপনাদের সেবকের সঙ্গে দেখা করতে দুঃখ বলতে কোন অনুমতি লাগবে না। আপনাদের সন্তানের কাছে আপনারা সরাসরি যাবেন। দালাল ধরবেন কেন?

মঙ্গলবার (৫ মার্চ) সকালের প্রচারণায় বের হয়ে এসব কথা বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। এদিন সকালে তিনি নগরীর রাণীর বাজার, ঠাকুরপাড়া, রামমালা, টমছমব্রিজ, সালাউদ্দিন মোড়, সদর হাসপাতাল রোড, মহিলা কলেজ রোড, মনোহরপুর, ভিক্টোরিয়া কলেজ রোড, দেশোয়ালি পট্টি, রাজগঞ্জসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন।

এসময় তার সঙ্গে গনসংযোগে ছিলেন, বিএনপি নেতা শফিউল আলম রায়হান, বকুল, যুবদল নেতা ইউসুফ, জহির, পিটার, সাজুসহ স্থানীয় কয়েকশো বিএনপি নেতা।

এই প্রার্থী সাংবাদিকদের বলেন, যারা ১২ বছর কুমিল্লার মানুষকে লুটেপুটে খেয়েছ, ৪০/৬০ ভাগ করেছে, তারা আবার কুমিল্লার মানুষকে বোকা বানাতে পরিকল্পনা করছে। এই পরিকল্পনা কোন কাজে আসবে না। আপনারা দেখছেন গত দুদিন ধরে মামা ভাগিনা মিলে কি পরিকল্পনা করেছে! তারা দুজনে মিলে আতঙ্ক ছড়াচ্ছে। যেন মিডিয়া তাদের অপকর্ম না ধরে সেগুলো নিয়ে মিডিয়া ব্যস্ত থাকে। আর আতঙ্কিত হয়ে মানুষ যেন ভোট কেন্দ্রে না যায়। এই ফাঁকে তিনি কেন্দ্র দখল করবেন। আমি সোজা কথায় বলে দিচ্ছি। এই নির্বাচন পূর্বের কোন নির্বাচন নয়। এবার বিএনপি আছে নির্বাচনে। আপনাদের ভোটের অধিকার রক্ষায় আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে চেষ্টা করবো আপনারা কেন্দ্রে আসবেন। আর এই গণজোয়ার অব্যাহত রাখবেন।

এই প্রার্থী বিকেলে নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়া পাড়া মসজিদের পাশে, ৫টায় ২০নম্বর ওয়ার্ডের আশ্রয়ণ প্রকল্পে উঠান বৈঠক, ৬টায় ২৩ নম্বর ওয়ার্ড মণিপুর ঈদগাহ মাঠে ও সন্ধ্যা ৭ টায় ২১ নম্বর ওয়ার্ড ইয়াসিন মার্কেট উঠান বৈঠক করেন। এসময় বিএনপির কয়েকশো নেতাকর্মীসহ স্থানীয় ভোটাররা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page