কুমিল্লায় আগুনে পুড়ল দুই মাইক্রোবাস

নেকবর হোসেন।।
কুমিল্লার হোমনায় একটি গাড়ির গ্যারেজে আগুন লেগে ২টি মাইক্রোবাস পুড়ে গেছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোর আনুমানিক সাড়ে ৫ মিনিটের দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের ঝগড়ারচর পশ্চিম পাড়া গ্রামে শিরন মিয়ার গাড়ির গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে গ্যারেজে থাকা মাইক্রো গাড়ি নং- ঢাকা মেট্রো-চ ১৩-৯৪৮০ এবং মাইক্রো গাড়ি নং- ঢাকা মেট্রো- চ ১৩-৭৬৭৫ ২টি মাইক্রো পুড়ে যায়।

খবর পেয়ে হোমনা ও বাঞ্ছারামপুর উপজেলার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে আগুনে গ্যারেজে থাকা ২টি মাইক্রোবাস পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ দিকে উপজেলা নির্বাহী অফিসার ক্ষেমালিকা চাকমা ও থানাভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জয়নাল আবেদীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি জয়নাল আবেদীন জানান, গত দেড় বছর যাবত ঝগড়ারচর গ্রামের শিরন মিয়ার গ্যারেজে আহসান উল্লাহ ও অলি মিয়া নামের দুই ব্যক্তির দুইটি মাইক্রো গাড়ি নং- ঢাকা মেট্রো-চ ১৩-৯৪৮ ও ঢাকা মেট্রো- চ ১৩-৭৬৭৫ গ্যারেজিং করে আসতেছে।

আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা বিমানবন্দর থেকে যাত্রী আনতে আহসান উল্লাহ গাড়ির পাশে গিয়ে দেখতে পায় তার গাড়ি পিছনে আগুন জ্বলতেছে। আগুন নিভাতে ডাকাডাকি করতে করতে পাশের মাইক্রো গাড়িতেও আগুন লেগে যায়।

থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। তবে কীভাবে আগুন লেগেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। তদন্ত চলছে।

এ বিষয়ে ইউএনও ক্ষেমালিকা চাকমা জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গাড়ির শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে কোন নাশকতা বা রাজনৈতিক প্রতিহিংসার তথ্য পাওয়া যায় নাই। তবু তদন্ত চলছে। তদন্তের মাধ্যমে আগুন লাগার কারণ উদঘাটন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page