কুমিল্লায় একটি ক্লিনিক সিলগালা; ৫ হাজার টাকা জরিমানা

জহিরুল হক বাবু।।
কুমিল্লার আদর্শ সদরে, মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে মেডিস্ক্যান ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অনুমোদন বিহীন রক্ত পরীক্ষা, সিটি স্ক্যান সহ অন্যান্য কার্যক্রম চলমান থাকায় সিটি স্ক্যান রুমটি সিলগালা ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্টটি পরিচালনা করেন আদর্শ সদরের সহকারী কমিশনার ভূমি, আদর্শ সদর এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মেহেদী হাসান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, আদর্শ সদর ডাঃ আহমেদ মঞ্জুরুল ইসলাম, আবুল কালাম আজাদ (স্যানিটারি ইন্সপেক্টর), জীবন কৃষ্ণ চক্রবর্তী (হেলথ ইন্সপেক্টর) এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহমেদ মঞ্জুরুল ইসলাম জানান, “উপজেলা প্রশাসনের সহায়তায় এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা একটি নিয়মিত কার্যক্রম।

মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে, মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর সকল আদেশ বাস্তবায়নে উপজেলা স্বাস্থ্য বিভাগ সদা প্রস্তুত।

কুমিল্লার আদর্শ সদরে প্রতি মঙ্গলবার জনসাধারণের স্বাস্থ্যসেবা প্রাপ্তি বিষয়ক অভিযোগ সমূহ উপজেলা স্বাস্থ্য অফিসে সরাসরি দাখিল এবং গন শুনানির ব্যবস্থা রয়েছে।

বিধি মোতাবেক সকল কার্যক্রম পরিচালিত হবে এবং বেসরকারি পর্যায়ে মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানসহ যথাযথ ব্যবস্থা নেয়া হবে।”

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page