কুমিল্লায় ছাত্রলীগ নেতার বুকে ইসির সাংবাদিক কার্ড, ঘুরছেন ভোটকেন্দ্রে!

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে এক ছাত্রলীগ নেতাকে সাংবাদিক কার্ড বুকে লাগিয়ে কেন্দ্রে ঘুরতে দেখা গেছে। বুধবার (৫ জুন) নাঙ্গলকোটের মৌকরা ইউনিয়নের চাঁনগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ওই ছাত্রলীগ নেতাকে দেখা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবদুল জলিল। বুকে লাগানো সেই কার্ডে লেখা আছে নাম মো. আবদুল জলিল। পত্রিকার নাম দৈনিক প্রতিদিনের চিত্র।

সাংবাদিক কার্ড লাগিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ করেছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাজমুল হাসান ভূঁইয়া বাছির। তিনি অভিযোগ করেন, ছাত্রলীগ নেতা আবদুল জলিল সাংবাদিক কার্ড লাগিয়ে কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন। তিনি আনারস প্রতীকের প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তার করছেন। প্রশাসনের কাছে বিচার চাই।

একই অভিযোগ করেন পালকি প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বাপ্পা সোহাগ। তিনি বলেন, ‘এই ছাত্রলীগ নেতা কেন্দ্রে অবস্থান করে আমার ভোটে বাধা দিচ্ছেন। তিনি কখনও সাংবাদিক ছিলেন না। নির্বাচন উপলক্ষে সাংবাদিক কার্ড নিয়ে আধিপত্য বিস্তার করছেন।’

অভিযোগের বিষয়ে ছাত্রলীগের নাঙ্গলকোট উপজেলার সাধারণ সম্পাদক আবদুল জলিলকে ফোনকল দিলে তিনি ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরিচয় দেন। তিনি সাংবাদিক কিনা, এমন প্রশ্নের পর ‘নেটওয়ার্ক স্লো’ বলে কল কেটে দেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান বাংলা বলেন, ‘এমন খবর পাইনি। আমরা বিষয়টি এখনই দেখছি।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page