কুমিল্লায় জামিন নিয়ে ৮ বছর পলাতক; অবশেষে গ্রেফতার

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
ঢাকা তেজগাঁও থানায় ২০১৩ সালে দায়েরকৃত এক মাদক মামলায় মোঃ রায়হান খান নামক এক আসামির ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

জানাযায়, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বজার থানাধীন আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে মোঃ রায়হান খানকে ২০১৩ সালে মাদকসহ আটক করে তেজগাঁও থানা পুলিশ। মামলা নং ৪(১০)২০১৩, ধারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক) ধারায় ছিল।

আটকের পর আদালত থেকে জামিন নিয়ে দীর্ঘ ৮ বছর ধরে পলাতক ছিলেন রায়হান খান।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় এ এস আই জুয়েল রানা অভিযান চালিয়ে গাজীপুর গ্রাম থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামি রায়হান খানকে গ্ৰেফতার করতে সক্ষম হয়।

এস আই জাহাঙ্গীর আলম জানান, গ্ৰেফতারকৃত রায়হান খানের নামে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ছিল। তাকে এই মামলায় ০২/০১/২০১৯ সালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২৮ বিজ্ঞ বিচারক ৬ মাসের বিনাশ্রমে কারাদন্ড এবং ৫০০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ডের সাজা প্রদান করেন। কিন্তু আসামি ২০১৩ সালে বিজ্ঞ আদালত থেকে জামিন নেওয়া পর দীর্ঘ ৮ বছর ধরে পালাতক ছিলেন।

বাংগরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বৃহস্পতিবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে গাজীপুর আবদুল কাদিরের ছেলে মাদক মামলায় সাজাপ্রাপ্ত রায়হান খান এবং পাজিরপাড় গ্ৰামের রাজ বিহারী চন্দ্র দাসের ছেলে ভূবন চন্দ্র দাসকে পূর্বের মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। শুক্রবারে উভয়কে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page