কুমিল্লায় দাঁড়িয়ে থাকা বাসে আগুন

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর ঢুলিপাড়া ভাঙা বিল্ডিং এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে ঢুলিপাড়া ভাঙা বিল্ডিং এলাকার মান্নান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। পরে ওয়ার্কশপের কর্মীরা মালিক জালাল উদ্দিনকে কল দিলে তিনি ৯৯৯-এ কল দেন। তার বাড়ির পাশে হওয়াতে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের ইপিজেড স্টেশনে এসেও খবর জানান। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে চালক জালাল উদ্দিন বলেন, আমাকে কল দিয়ে আগুনে খবর জানান। আমি তাৎক্ষণিক ৯৯৯-এ কল দেই। পরে আমি নিজেই গাড়ি নিয়ে স্টেশনে চলে যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজনসহ গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে কে বা কারা আগুন লাগিয়েছে তা জানি না।

ফায়ার সার্ভিস স্টেশনের সেন্ট্রি আশরাফুল ইসলাম বলেন, ৯৯৯-এ কল এলে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কেউ হতাহত হয়নি। কে বা কারা আগুন লাগিয়েছে নাকি আগুন লেগেছে এ বিষয়ে এখনও জানিনা।

স্থানীয়দের বরাতে এ খবর নিশ্চিত করে সদর সদর দক্ষিণ থানার ওসি আলমগীর ভূঁইয়া বলেন, স্থানীয়রা বলছিলেন তিনটি মোটরসাইকেলে করে তিন আরোহী এসে প্রথমে বাসটির গ্লাস ভাঙে। পরে তারা পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, বাসটি মেরামতের জন্য সাত দিন আগে থেকেই এখানে ছিল। সেটির মেরামত কাজও চলছিল। সন্ধ্যায় এ ঘটনা ঘটলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page