কুমিল্লায় নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রায় গিয়ে দুর্ঘটনায় প্রবাসী নিহত

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলা নির্বাচনে এক প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রায় গিয়ে দুর্ঘটনায় ইয়াসিন আহম্মেদ ওরফে সজল (৩০) নামের একজন প্রবাসী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার শশীদল ইউনিয়নের মানার এলাকায় কুমিল্লা-বাগরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন আহম্মেদ ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামের মৃত আবদুল আলিমের ছেলে। তিনি লেবাননফেরত প্রবাসী ছিলেন। তাঁর স্ত্রী ও ১০ মাস বয়সী একটি ছেলে রয়েছে।

তৃতীয় ধাপে ২৯ মে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের নির্বাচন হবে। পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাসুক সরকারের বই প্রতীকের সমর্থনে গতকাল বিকেলে এলাকায় একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। একটি মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন ইয়াসিন। শোভাযাত্রা মানার এলাকায় পৌঁছালে ইয়াসিনদের মোটরসাইকেলের সামনে একটি ইটবোঝাই ট্রাক্টর পড়ে। সংঘর্ষ এড়াতে চালাক দ্রুত মোটরসাইকেলের ব্রেকে চাপ দিলে ইয়াসিন ছিটকে গিয়ে ট্রাক্টরে ধাক্কা খান। তিনি সড়কে পড়ে অচেতন হয়ে যান এবং তাঁর মাথা থেকে রক্তক্ষরণ হতে থাকে। শোভাযাত্রার লোকজন ইয়াসিনকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে তাঁকে রাতেই বাড়িতে আনা হয়। খবর পেয়ে রাতে পুলিশ নিহত ব্যক্তির বাড়িতে আসে। আজ শুক্রবার সকালে ময়নাতদন্ত ছাড়াই ইয়াসিনের লাশ দাফন করা হয়।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতিক উল্লাহ বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা গেছেন। এ বিষয়ে নিহত ব্যক্তির পরিবারের কারও কোনো অভিযোগ নেই। তাঁরা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য লিখিত আবেদন করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page