কুমিল্লায় পাঁচজন প্রার্থী নির্বাচন বর্জন

নিউজ ডেস্ক।।
নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে কুমিল্লায় পাঁচ প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। সব কেন্দ্রেই জাল ভোট দেওয়া হয় বলে দাবি করেন তারা। আজ রোববার (৭ জানুয়ারি) পৃথকভাবে সাংবাদিকদের কাছে এসব অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দেন।

কুমিল্লা-১ আসনে আওয়ামী লীগ নেতা ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসান ও জাতীয় পার্টির লাঙল প্রতীকের আমির হোসেন সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন। নির্বাচনে তারা ব্যাপক কারচুপি, অনিয়ম ও প্রশাসনের অসহযোগিতার অভিযোগ করেন।

কুমিল্লা-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমানও ভোট বর্জন করেছেন। তিনিও সংবাদ সম্মেলনে ভোটের পরিবেশ নেই বলে দাবি করেন। মিজানুর রহমানের ভোট বর্জনের ঘটনার পর চৌদ্দগ্রামে সংঘর্ষের খবর পাওয়া গেছে।

কুমিল্লা-৭ আসনে সংবাদ সম্মেলন করে পুনরায় ভোটগ্রহণের আহ্বান জানিয়েছেন ইগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু। তিনি চান্দিনার ৮৯টি কেন্দ্রেই জাল ভোট দেওয়ার অভিযোগ তুলেছেন।

এ ছাড়া কুমিল্লা-১০ সংসদীয় আসনে নির্বাচন বর্জন করেছেন জাতীয় পার্টির প্রার্থী জোনাকি মুন্সি।

এদিকে, অনিয়মের দায়ে জেলায় সাতটি কেন্দ্রের ভোট বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। কুমিল্লার এনডিসি কানিজ ফাতিমা বলেন, ‘প্রার্থীদের কেউ আমাদের লিখিতভাবে ভোট বর্জনের কথা জানাননি। তবে এক প্রার্থীকে ভোট বর্জনের ঘোষণা দিতে ভার্চ্যুয়ালি দেখেছি।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page