কুমিল্লায় ভূমি অফিসের আইডি হ্যাক করে জালিয়াতি; দুই প্রতারক আটক

আক্কাস আল মাহমুদ হৃদয়।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতির ভূমি অফিসের সহ-কারী ভূমি কর্মকর্তার অফিসিয়াল আইডি হ্যাক ও সীলমোহর সহ অন্যান্য ডকুমেন্ট জালিয়াতি করে প্রতারণার অভিযোগে দুই প্রতারককে আটক করে পুলিশের সোপর্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা সহকারি কমিশন (ভূমি) মোঃ ছামিউল ইসলাম।

বুধবার (৩১ জানুয়ারী) বিকেলে দুই প্রতারককে আটক করা হয়েছে।

পুলিশ ও ভূমি অফিসের সূত্রে জানা যায়, উপজেলার ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের সহকারি কর্মকর্তা মো: নুরুল ইসলামের অফিসিয়াল আইডি হ্যাক ও সীলমোহর সহ বিভিন্ন ডকুমেন্ট জালিয়াতি করে দলিল কাজ সম্পন্ন করেন দুই প্রতারক শরিফ হোসেন (২৭) ও মো: সালেহ আহম্মেদ (২১)।

প্রতারক শরিফ হোসেনের বাড়ি উপজেলা ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া গ্রামের মৃত: শহিদউল্লাহ’র ছেলে। অপর প্রতারক মোঃ সালেহ আহম্মেদ একই ইউনিয়নের বিনন্দিয়ারচর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের সহকারি কর্মকর্তা মো: নুরুল ইসলাম জানান, এই দুই প্রতারক আমাকে বিপদগ্রস্ত করতে অফিসিয়াল ও বিভিন্ন ডকুমেন্ট জালিয়াতি করেছে।

আমি জানতে পেরে প্রথমে এসিল্যান্ড স্যারকে অবগত করি তারপর স্যার তাদেরকে আটক করে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির পুলিশের হাতে সোপর্দ করে।

এ বিষয় ফাঁড়ির এসআই মোঃ রহুল আমিন জানান, ময়নামতি ইউনিয়নের ভূমি অফিসের নীলমহল ও ডকুমেন্ট জালিয়াতির অভিযোগ তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page