কুমিল্লায় ময়লার ভাগাড়ে মিলল নবজাতক

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার তিতাসে ময়লার ভাগাড় থেকে ফুটফুটে এক নবজাতক কন্যাশিশুকে উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার উবদি ব্রিজের নিচের ময়লার ভাগাড় থেকে কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন উত্তর আকালিয়া গ্রামের তিন যুবক।

এ বিষয়ে শিশু উদ্ধারকারীদের একজন উত্তর আকালিয়ার মো. সজীব (২২) বলেন, আমি এবং আমার দুই বন্ধু একই গ্রামের মো. সাব্বির মিয়া (২৪) ও মো. ফয়সাল (২৪) গতকাল সন্ধ্যা ৭টার দিকে উবদি ব্রিজ এলাকা দিয়ে যাওয়ার সময় ব্রিজের নিচে কান্নার মতো শুনতে পাই। প্রথমে মনে করেছিলাম বিড়াল। পরে লাইট মেরে দেখি নবজাতক শিশু। এরপর সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে বন্ধু সাব্বিরের মার হেফাজতে দেওয়া হয়। পরে বিষয়টি সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হককে জানাই।

সাতানী ইউপি চেয়ারম্যান শামসুল হক সরকার বলেন, ‘নবজাতক শিশুটি এখন সাব্বিরের মায়ের হেফাজতে আছে। আমরা প্রশাসনের সঙ্গে আলোচনা করে নবজাতক শিশুর প্রয়োজনীয় ব্যবস্থা নেব।’

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, ‘আমরা উপজেলা সমাজসেবা অফিসারকে বিষয়টি দেখে যাবতীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেছি।’

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সেতারুজ্জামান বলেন, নবজাতক শিশুটিকে বর্তমানে সাব্বিরের মা মায়ের মমতা দিয়ে রাখছেন। শিশুটিকে দ্রুত হাসপাতালে নেওয়া হবে। এরপর তার জন্য যা যা দরকার করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page