কুমিল্লায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও স্মারকলিপি

আলমগীর হোসেন।।
চট্টগ্রাম নগরীর জামাল খান মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থিরচিত্র কাচের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদে গতকাল বুধবার সকাল ১১টায় একযোগে কুমিল্লা জেলা ও সকল উপজেলা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ কমিটির পক্ষ থেকে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ডিসি অফিস ও ইউএনও অফিসের সামনে মানববন্ধন করেন ও স্মারকলিপি পেশ করেন।

কমান্ডার সফিউল আহমেদ বাবুলের নেতৃত্বে জেলা কমিটির নেতৃবৃন্দ মানববন্ধন শেষে কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের কাছে একটি স্মারকলিপি জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি কমান্ডার শৈলপতি নন্দন চৌধুরী, সদর উপজেলা কমান্ডার শাহজাহান সাজু, মহানগর কমান্ডার মকবুল হোসেন ভূইয়া, সহকারী কমান্ডার রেজাউর রহমান বুলবুল সহ আরো অনেকে।

একই ভাবে উপজেলা কমিটির নেতৃবৃন্দ স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি জমা দেন।

উল্লেখ্য, গত ১৪ জুন চট্টগ্রাম নগরীর জামাল খান মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থিরচিত্র কাচের ম্যুরাল ভাঙচুর করে। এর প্রতিবাদে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ কমিটির নেতৃবৃন্দ একযোগে এই কর্মসূচি পালন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page