কুমিল্লায় মোটরসাইকেল চোরকে পুলিশে দিয়ে বেকাদায় ইউপি চেয়ারম্যান

জহিরুল হক বাবু।।
মোটরসাইকেল চোরকে পুলিশে দিয়ে বেকাদায় পড়েছেন বলে দাবি করেছেন এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। তিনি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তানভীর হোসেন পারভেজ।

বিজয়পুর ইউনিয়নের গাবতলী এলাকায় সোমবার আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

তিনি বলেন, গত তিন-চার মাস যাবত বিজয়পুর ইউনিয়ন এলাকায় ১২ থেকে ১৫ টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে এলাকাবাসী ১৫ এপ্রিল চোর চক্রের ৪ সদস্যকে আটক করেন। তাদের গণপিটুনি থেকে রক্ষা করে পুলিশে অবহিত করেন। তাদের রক্ষা করতে গিয়ে অপপ্রচারের শিকার হচ্ছেন। এনিয়ে বিভিন্ন পত্রিকায় তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সংবাদ প্রকাশ করা হয়।

ওই সংবাদে তার বিরুদ্ধে কৃষি জমি ১০ বছর ধরে দখলে রাখারও অভিযোগ আনা হয়। তিনি ওই সংবাদের প্রতিবাদ করে বলেন, গত এক বছর ৪ মাস ধরে সে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

কিন্তু প্রকাশিত সংবাদে লেখা হয়েছে চেয়ারম্যান হিসেবে দীর্ঘ ১০ বছর জমি দখল করে রেখেছেন তিনি, যা প্রকৃতপক্ষে মিথ্যা ও বানোয়াট। তিনি আরো বলেন, চোর আটকের বিষয়টি তাকে মোবাইল ফোনে জানানো হলে তিনি ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন। তাদের উদ্ধার করে পুলিশকে অবহিত করেন। এই বিষয়টি নিয়ে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ সর্দার, আবদুল গফুুর সর্দার, কাজী রমিজ উদ্দিন সরদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page