কুমিল্লায় সবজি বিক্রেতার পিতা-মাতাকে কুপিয়ে আহত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর গর্জনখোলা গোলাপ রহমান দরবার শরীফের পাশে সবজি বিক্রেতার কাছ থেকে চাঁদা না পেয়ে তাকে মারধর ও সবজি বিক্রেতার পিতা-মাতাকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত মোঃ মোশারফ কোতোয়ালি থানা একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায় নগরীর গর্জনখোলা এলাকার মোশারফ এর ছেলে মোঃ নাছের গর্জনখোলা গোলাপ রহমান দরবার শরীফের বিপরীত পাশের গলিতে রাস্তার উপর সবজি বিক্রি করে আসছে।

সোমবার সকাল ১১ টায় কবির সবজি বিক্রি করার জন্য ওই স্থানে যায়, এ সময় ওই এলাকার মৃত মোহাম্মদ জয়নাল হাজারীর ছেলে মোঃ আকাশ চাঁদা দাবি করে।

মোঃ নাছের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আকাশ লোকজন নিয়ে মোঃ নাছেরের উপর হামলা চালায়। এ সময় নাছেরের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

খবর পেয়ে মোঃ নাছেরের বাবা মোশারফ ঘটনাস্থলে আসলে তাকেও মারধর করে। তাদের আত্মচিৎকারে মনোয়ারা বেগম, রিনা আক্তার ঘটনাস্থলে আসলে হামলাকারীরা তাদের কুপিয়ে আহত করে।

আহতদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা হুমকি-ধমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় আব্দুর রাজ্জাক, মোহাম্মদ মারুফ, মোহাম্মদ আকাশ, মোঃ মাহফুজসহ ৩/৪ জনকে আসামি করে কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন মোশাররফ।

অভিযোগের বিষয়ে কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে অভিযুক্ত মোহাম্মদ আকাশ জানায়, সকালে সবজি ক্রয় করার জন্য তার মা ওই সবজি বিক্রেতার কাছে যায়। এ সময় বিক্রেতা দরদাম নিয়ে তার মাকে গালমন্দ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page