কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে নির্মাণাধিন নিজ বসতঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: রেজাউল ইসলাম তপু (৩০) নামে এক যুবক নিহত হয়েছে।

নিহত তপু চৌদ্দগ্রাম পৌরসভাধিন লক্ষ্মীপুর গ্রামের জামে মসজিদপাড়া এলাকার মৃত আব্দুস সোবহান এর ছোট ছেলে। সে চৌদ্দগ্রাম আল-নূর হাসাপাতালে কর্মরত ছিলো।

বুধবার (০৮ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই সাংবাদিক আব্দুর রব লাভলু।

পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত বুধবার সকাল ৯ টায় নির্মাণাধিন বসতঘরের কাঁচা দেয়ালে মোটরপাইপ দিয়ে পানি দিচ্ছিলো তপু। এ সময় পানি ছিটকে ঘরের বৈদ্যুতিক সুইচবোর্ড ভিজে যায় এবং ঘরের মেঝেতে পানি জমে থাকে। পরে পানি দেওয়া শেষ হলে তপু ওই ঘরের একটি কক্ষের জ্বলন্ত বৈদ্যুৎতিক বাতি বন্ধ করতে সুইচবোর্ডে হাত দেওয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হন।

ঘরের মেঝেতে পানি জমে থাকায় বৈদ্যুতিক শর্টের ফলে সে দীর্ঘক্ষণ সুইচবোর্ডের সাথে আটকে থাকে। পরে ঘরের মেইনসুইচ বন্ধ করে ওই ঘরে কর্মরত রাজমিস্ত্রিরাসহ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল এগারটায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে নিহতের লাশ বাড়িতে আনা হলে তার মমতাময়ী মাসহ স্বজনদের গগণবিদারী চিৎকারে যেন আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের জানাযার নামাজ বুধবার বা’দ আছর চৌদ্দগ্রাম পৌরসভাধিন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page