কুমিল্লার চৌদ্দগ্রামে ২৮ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব

নেকবর হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক পরিবহনকালে ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২। ১৬ জুলাই সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাবুর্চি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় ২৮ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।আটককৃতরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া (চিওড়া) গ্রামের মৃত সেলিমের ছেলে মোঃ রিপন মিয়া (৩২), কুমিল্লার চৌদ্দগ্রামের কালিকাপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ মাসুদ হোসেন (৩০) ও একই এলাকার মোঃ নুরু মিয়া মজুমদারের ছেলে মোঃ হোসেন মজুমদার (৩০), নেত্রকোণার আটপাড়া উপজেলার রামজীবনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ মানিক মিয়া (৩৪)।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page