কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দূর্ঘটনায় ১ নারীসহ ৫ জন নিহত, আহত ২

কামরুল হক চৌধুরী, বিশেষ প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে সিএনজিচালিত অটোরিকশায় কাভার্ড ভ্যানের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। উপজেলার গৌরীপুর-কচুয়া সড়কের লক্ষ্মীপুর এলাকায় আজ রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার মালিগাঁও ইউনিয়নের কালাসোনা গ্রামের শরফত আলীর স্ত্রী জাহানারা আক্তার (৬৫), দক্ষিণ নগর গ্রামের রুহুল আমিনের ছেলে মনিরুজ্জামান (৪২), একই গ্রামের জিও মন্ডলের ছেলে পীযূষ মন্ডল (৩০), আনুয়াখোলা গ্রামের সরবত আলীর ছেলে শফিউল্লাহ (২৪) ও দরছখোলা গ্রামের অহদ মিয়ার ছেলে ইসমাইল মিয়া (২৮)।

তা ছাড়া এই ঘটনায় দুই শিশু আহত হয়। তারা হলো পেন্নাই গ্রামের আব্দুর রশিদের মেয়ে সাদিয়া আক্তার (২) ও নুরপুর গ্রামের মো. কামাল মিয়ার ছেলে শরীফ (৫)। আহত দুই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, সকাল ১০টার দিকে দাউদকান্দি-কচুয়া সড়কের মহানন্দ এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ড ভ্যান বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। তাতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় দুজনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অটোরিকশাচালকসহ সাতজন ছিলেন। পাঁচজনের লাশ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

দাউদকান্দির গৌরীপুর তদন্ত কেন্দ্রের ওসি আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনায় নিহত পাঁচজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন। কাভার্ড ভ্যান ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page