কুমিল্লার বরুড়ার যুবককে কুপিয়ে হত্যা- নিজের ঘর থেকে লাশ উদ্ধার

জহিরুল হক বাবু।।
কুমিল্লার বরুড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের শালুকিয়া এলাকার নিহত বাবুল ইসলামের ছেলে মোঃ শরীফ (৩০) নামের এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৭ মার্চ) সকালে নিহত শরীফের রক্তাক্ত শরির ক্ষতবিক্ষত মরদেহ তার নিজ ঘরে পাওয়া যায়।

শরীফকে হত্যা করে তার মরদেহ ঘরের মেঝেতে ফেলে গেছে দুর্বৃত্তরা। বুধবার (২৭ মার্চ) সকালে শরীফের ঘর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ধারণা করা হচ্ছে মঙ্গলবার (২৬ মার্চ) রাতের যেকোনো সময় তাকে হত্যা করা হয়েছে। জেলার বরুড়া উপজেলার শালুকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শরীফ ওই এলাকার বাবুল মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানায়, শরীফ একাধিক মামলার আসামী। কিছুদিন আগে সে কারাগার থেকে জামিনে বেড়িয়ে আসছে। তার বিভিন্ন উশৃঙ্খলার জীবন-যাপনের কারনে দুই স্ত্রী বাড়ি থেকে চলে যায়। পরবর্তীতে তারা তাকে তালাক দিয়ে দেয়। এছাড়া তার আতঙ্কে তার মা ও বাড়িতে থাকেন না। নিহতের ছোট ভাই অটোচালক আরিফ জানায়, আনুমানিক ২০ দিন আগে শরীফ তার অটো নিয়ে বিক্রি করে দিয়েছে।

এ ঘটনায় সে থানায় একটি লিখিত অভিযোগ করে। শরীফের আতঙ্কে সেও গত কয়েকদিন যাবৎ বাড়িতে থাকেন না বলে জানায়। গত ২৭ মার্চ রাতে শরিফকে কে বা কারা খুন করেছে।

স্থানীয়রা জানান, শরীফ উচ্ছৃঙ্খল প্রকৃতির লোক ছিল। তিনি মাদকসহ কয়েকটি মামলার আসামি। কয়েক দিন আগে একটি মামলায় জামিনে বেরিয়েছেন।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, বুধবার সকালে শরীফের বসতঘরের মেঝেতে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ সময় মরদেহের পাশে একটি বৈদ্যুতিক তার পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হয় বাড়ির অদূরে কোথাও তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে বৈদ্যুতিক তার গলায় পেঁচিয়ে মরদেহটি শরীফের বসতঘরের মেঝেতে ফেলে দরজা খোলা রেখেই চলে যায় হত্যাকারীরা। এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page