কুমিল্লার বাঙ্গরা বাজার থানায় কালবৈশাখী ঝড়ে গাছ চাপায় বৃদ্ধ নিহত, আহত ৫

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় কালবৈশাখী ঝড়ের সময় একটি সিএনজি চালিত অটোরিক্সা গাছ চাপায় শিশু মিয়া (৬০) নামের এক বৃদ্ধার নিহত হয়েছে। এ সময় ৩ বছরের শিশু ও চালকসহ পাচঁ জন আহত হয়েছে। বুধবার (২০ এপ্রিল) সকাল ৭ টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের সলফা গ্রামের

রামচন্দ্রপুর-শ্রীকাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মিয়া উপজেলার পূবধইর পূর্ব ইউনিয়নের খোশঘর গ্রামের মৃত্যু নায়েব আলীর ছেলে।

আহতরা হলো, উপজেলার সরের পাড় গ্রামর আবুল কাশেমর ছেলে চালক সবুজ মিয়া (২৫), বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার নীলখী গ্রামের কাওছার মিয়ার মেয়ে ফাতেমা (১৮), নিহত শিশু মিয়ার দুই মেয়ে নার্গিস বেগম (৩৫), জলেখা বেগম (৩৮) ও নাতী হোসাইন (৩)।

আহতদের সাথে কথা বলে জানা যায়, বুধবার ভোর সকাল থেকে হঠাৎ কালবৈশাখী ঝড় ও বৃষ্টি শুরু হয়। ঝড়ের সময় সকাল ৭টার দিকে ভাড়ায় একটি সিএনজি চালিত অটোরিক্সা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর-শ্রীকাইল সড়ক হয়ে রামচন্দ্রপুর ফেরী ঘাট এলাকায় যাচ্ছিল।

এ সময় সিএনজি চালিত অটোরিক্সাটি সলফা গ্রামে পৌছা মাত্র সড়কের পাশে থাকা গাছ ঝড়ে ভেঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার উপর পড়ে। এ সময় গাছের নিচে চাপা পড়েন সিএনজি চালিত অটোরিক্সাসহ সকল যাত্রী।

এতে সিএনজিতে থাকা শিশু মিয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং চালকসহ পাচঁ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে শিশু হোসাইনকে মূহুষ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।অন্যদের মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page