কুমিল্লার মনোহরগঞ্জে বজ্রপাতে অনার্স পড়ুয়া ছাত্ররের মৃত্যু

শাহাদাত হোসেনঃ
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বজ্রপাতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অনার্স ২য় বর্ষের এক ছাত্ররের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের বছইড় গ্রামে বজ্রপাতে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন মনোহরগঞ্জ উপজেলার ৫নং ঝলম দক্ষিণ ইউনিয়নের বছইড় গ্রামের আবুল খায়েরের একমাত্র ছেলে মো. শরিফুল ইসলাম লিঠন(২৭)।

নিহতের বাবা আবুল খায়ের জানান, শনিবার সকাল থেকে ৮ থেকে শরিফুল ইসলাম বাসার বাহিরে ছিলো। সকাল আনুমানিক ৯ টার দিকে বৃষ্টি আসলে সে মাঠ থেকে গরু আনতে যায়। এর পর সকাল ১১ টার দিকে তার মা আবার মাঠে গরু নিয়ে গেলে তাকে মাঠে পড়ে থাকতে দেখে। এসময় তার মায়ের চিৎকারে লোকজন ছুটে আসে।

স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে,পরে স্থানীয় ডাক্তার নন্দ লাল তাকে দেখে মৃত ঘোষণা করে।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম সত্যতা নিশ্চিত করে জানান, সকালে সে গরু আনতে মাঠে যায়। আর কিছুক্ষণ পর তার মা মাঠে গরু নিয়ে গেলে তাকে মৃত অবস্থা পড়ে থাকতে দেখে।

মৃত শরিফুল ইসলামের দাফন সম্পন্ন করা কুমিল্লা জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়াসিম।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, মৃত ব্যক্তির পরিবারকে সান্ত্বনা দেওয়ার ভাষা আমার নেই। আল্লাহ তায়ালা তার পরিবারের সকলকে ধৈর্য ধরার তৌফিক দান করুক।

মনোহরগঞ্জ থানার ওসি মাহাবুল কবির মৃত্যুর বিষয়ে নিশ্চিত করে বলেন কালবৈশাখী ঝড়ের আগে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page