কুমিল্লার মুরাদনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, গত মধ্যরাতে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায় বুধবার মধ্যরাতে আগুনের শিখাহান দেখে এলাকাবাসী দীর্ঘ এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে রঘুরামপুর গ্রামের আলী আকবর ভূঁইয়ার ২টি টিনের ঘর, আলী আশরাফ ভূঁইয়া ৩টি টিনের ঘর,আক্তার হোসেন ভূঁইয়ার ২টি টিনের ঘরসহ মোট ৭টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।একই সাথে ঘরে থাকা স্বর্ণ অলংকার গরু,ছাগল হাঁস,মুরগি প্রয়োজনীয় আসবাবপত্র ও কাপড়-চোপড়সহ প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যা। তবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের লাইন থেকে এই ভয়াব আগুন লাগার সূত্রপাত।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাশ বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন, এবং তিনি বলেন ক্ষতির পরিমাণ ও ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করা হয়েছে,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।

এই সময় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই খান ও ইউপি সচিব কাজি তাজুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page