কুমিল্লার মুরাদনগর থানার কর্তব্যরত অবস্থায় পুলিশ পরিদর্শকের মৃত্যু

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে কর্তব্যরত অবস্থায় মোকাদ্দেস হোসেন (৪৯) নামে থানার এক পরিদর্শকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল পাঁচটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মোকাদ্দেস হোসেন মুরাদনগর থানার পরিদর্শক তদন্ত এবং ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বিজুলিয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

মৃত্যুকালে তিনি বাবা মা স্ত্রী এক ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে যুক্তরাষ্ট্রে লেখাপড়া করছেন বলে জানা গেছে।

মুরাদনগর থানা সূত্র জানায়, শুক্রবার সকালে মুকাদ্দেস হোসেন বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে কুমিল্লা স্থানান্তর করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে তার মৃত্যু হয়। এদিকে তার মৃত্যুর খবর মুরাদনগর থানা এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ তথা জনসাধারণের মাঝে শোকের ছায়া নেমে আসে। স্থানীয়রা জানায়, সদা হাস্যজ্জল, পরিচ্ছন্ন এবং উদার মনের মানুষ ছিলেন মোকাদ্দেস হোসেন। পরিদর্শক মোকাদ্দেস এর আগে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ গত বছরের ২৩ মে পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মুরাদনগর থানায় যোগদান করেন।

তার মৃত্যুত গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লার পুলিশ সুপার মো: ফারুক আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহম্মেদ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশিমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। তার মৃত্যুতে মুরাদনগর সহকর্মী সহ এ উপজেলার বিভিন্ন বিভিন্ন শ্রেনীপেশার লোকজন শোক প্রকাশ করেছেন।

মুরাদনগর থানর অফিসার ইনচার্জ আবুল হাসিম বলেন, আমরা একজন উদার মনের ও কঠোর পরিশ্রমী মানুষকে হারিয়েছি। সহকর্মী মোকাদ্দেস হোসেনের মৃত্যুতে মুরাদনগর থানা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আমরা মোকাদ্দেস হোসেনের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page