কুমিল্লার লালমাইয়ে বিদ্যুতস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

নেকবর হোসেন।।
কুমিল্লার লালমাইতে বিদ্যুতস্পৃষ্টে মারা গেছেন আবদুল্লাহ আল খিদরী (২৫) নামের এক ছাত্রলীগ নেতা। তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের সদস্য, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও উপজেলার বাকই ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

সোমবার নিজ বাড়িতে বিদ্যুত স্পৃষ্টে তিনি মারা গেছেন।

খিদরীর উপজেলার বাকই উত্তর ইউনিয়নের রসুলপুর গ্রামের প্রবাসী আবদুল আউয়ালের ছেলে। তারা দুই ভাই ও এক বোন। বাবা ও ছোট ভাই প্রবাসী। বোনকে নিয়ে গ্রামে থাকতেন তার মা। করোনায় তিনি গ্রামে আসার পর আর কলেজের উদ্দ্যেশ্যে ঢাকায় যাননি। তিনি বর্তমানে ঢাকা কলেজের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

লালমাই উপজেলা ছাত্রলীগ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার দুপুর আনুমানিক ১ টার দিকে খিদরী খাবার খেতে রান্না ঘরে যান। সেখানে তিনি ঘরের একটি বৈদ্যুতিক তার খোলা অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারটি সরাতে কাছে গেলে অজান্তেই বিদ্যুৎ স্পৃষ্ট হন। লাকসাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান খিদরী। খিদরীর মৃত্যুতে তার গ্রাম, দক্ষিণ জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগে নেমে এসেছে শোকের ছায়া।

লালমাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি বলেন, আবদুল্লাহ আল খিদরীর মত ছাত্রলীগ নেতা বানানো সহজ ব্যাপার নয়। সে খুবই বিনয়ী ও ভদ্র ছেলে ছিল। ছাত্রলীগ পরিবার খিদরীর মৃত্যুতে শোকাহত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page