কুমিল্লার শিকারিপাড়ায় ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার।।
ব্লাড ডোনেশন সোসাইটি ও ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত। আজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় লালমাই উপজেলা বাকুল উত্তর ইউনিয়ন শিকারি পাড়া বাইতুল কুরআন মাদ্রাসা মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হেলাল চৌধুরী, সভাপতিত্ব করেন প্রফেসর ডাঃ মো তাহের হোসেন জুয়েল, ভাইস প্রিন্সিপাল ও বিভাগীয় প্রধান, ঢাকা এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ।প্রধান বক্তা ডাঃ সালেহ আহমদ সহকারি অধ্যাপক, মেডিসিন বিভাগ, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্লাড ডোনেশন যারা করেছেন তারা এলাকার গর্বিত সন্তান, তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়, এ সময় সংগঠনের উদ্দেশ্যে বিভিন্ন জনকে সম্মানিত করেন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি বক্তব্যে বলেন এরা সমাজের ভালো কাজগুলাই আগামী দিন করবে। লালমাই নির্বাহী অফিসার বলেন প্রথম কর্মজীবনে লালমাই উপজেলায় প্রফেসর ডাক্তার মোতাহার হোসেন জুয়েল এমন কাজকে উৎসাহ ও সহযোগিতা করাতে আমি ধন্যবাদ জানাই ইনশাল্লাহ আগামী দিন প্রফেসর ডাক্তার মোতাহের হোসেন জুয়েল এই সমাজের ও লালমাই উপজেলার একটি দৃষ্টান্ত হবেন।

তিনি বিভিন্ন সময় মাদ্রাসা মসজিদ ও বিভিন্ন জায়গায় সহযোগিতা করে আসছেন।তিনি শিকারি পাড়া বায়তুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page