কুমিল্লার সহিংসতায় দিলীপ কুমার নিহতের ঘটনায় যুবক গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লায় সহিংসতায় দিলীপ কুমার নিহতের ঘটনায় মো. সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে নগরীর কান্দিরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। সাইফুল কুমিল্লার দেবীদ্বার উপজেলার এগারো গ্রামের ইব্রাহিম ব্যাপারীর ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, ১৩ অক্টোবর মণ্ডপে কোরআন রাখার অভিযোগে কুমিল্লার রাজেশ্বরী কালিমন্দিরে ইট-পাটকেল ছুড়ে মারার ঘটনা ঘটে। এ সময় দিলীপ কুমার দাস ওখানে পূজার্চনায় ব্যস্ত ছিলেন। ছোড়া ইটের আঘাতে তিনি গুরুতর আহত হন।

এ সময় মন্দিরে দায়িত্ব প্রাপ্তরা তাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২১ অক্টোবর দিলীপ কুমার মারা যান।

এ ঘটনায় ২৫ অক্টোবর নিহত দিলীপ কুমার দাসের (৬২) স্ত্রী পূজা রাণী বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। এ মামলায় ৫০ থেকে ৬০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বলেন, সিসিটিভির ফুটেজে দেখা যায় মিছিলটি মনোহরপুর দিয়ে যাওয়া সময় সাইফুলের হাতে ইট ছিল। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এ মামলায় আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page