কুমিল্লার হোমনায় তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ‘ভাতিজার ইটের আঘাত চাচার মৃত্যু হয়েছে।

সোমবার ২৫ ডিসেম্বর ভোরে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানাযায় উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের প্রয়াত তোফাজ্জল হোসেনের ছেলে মো. ওসমান গনি(৭০) ফজর নামাজ পড়ে ঘরের বারান্দায় বসা ছিল। এ সময় তার ই চাচাতো ভাইয়ের ছেলে মহিউদ্দিন(৩৫) এর কয়েকটি মুরগী ওসমান গনির ঘরে ঢুকে।

এতে ওসমান গনি বাধা দিলে মহিউদ্দিন এসে তাঁর সাথে তর্কে জড়িয়ে পড়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মহিউদ্দিন ওসমান গনিকে কিল ঘুষি মেরে ইট দিয়ে আঘাত করে মাটিতে ফেলে দেয়। পরে আহত অবস্থায় ওসমানগনিকে হোমনা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

নিহত ওসমান গনির ছোট ভাই মো. ইউনুস মিয়া বলেন, সোমবার ২৫ ডিসেম্বর ভোরে ঘরে মুরগী যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে তাঁর চাচাতো ভাই আবুল হোসেনের ছেলে( ভাতিজা) মহিউদ্দিন (৩৫) আমার ভাই ওসমান গনি(৭০) কে মারধর করে মাথায় ইট দিয়ে আঘাত করে। আহত তরে পরে হোমনা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। মহিউদ্দিনের ইটের আঘাতেই আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই।

ঘাতক মহিউদ্দিনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে জনগন

এ বিষয়ে হোমনা থানার ওসি মো. জয়নাল আবেদীন বলেন, সোমবার(২৫ ডিসেম্বর) ভোরে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আসামী মহিউদ্দিন পুলিশী হেফাজতে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page