কুমিল্লায় অগ্রণী ব্যাংকের মতবিনিময় সভা ও ২য় পর্যায় প্রণোদণার সিএমএসএমই ঋন বিতরণ

রুবেল মজুমদার।।
কোভিড -১৯ এর কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত দ্বিতীয় পযায়ের প্রণোদনা প্যাকেজের আওয়ায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে স্বচ্ছ প্রক্রিয়ায় ঋণ বিতরণ করেছে অগ্রণী ব্যাংক কুমিল্লা অঞ্চল।

শনিবার(৪ ডিসেম্বর) সকালে নগরীর ফান টাউনে অগ্রণী ব্যাংক লিমিটেডর মত বিনিময় সভায় ও নতুন চলতি মূলধন ঋণ প্রদান, ঈগঝগঊ ঋণ প্রদান,কৃষি আণ প্রদান ও ঋণ আদায়সহ ব্যাংকের ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে সম্ভাব্য ও নতুন গ্রাহক এবং নারী উদ্যেক্তাদের নিয়ে আয়োজিত মিট দ্যা ক্লায়েন্টস অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলাম,সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, অগ্রণী ব্যাংক লিমিটেডর উপ-ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান গাজী, অগ্রণী ব্যাংক লিমিটেডর ব্যবস্থাপনা উপ-পরিচালক মো. আনোয়ার ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডর মহাব্যবস্থাপক ও সিএফও মানোয়ার হোসেন (এফসিও.এফসিএমও)।অগ্রণী ব্যাংক লিমিটেডর মহাব্যবস্থাপক (ক্রেডিট)ড.আব্দুল্লাহ আল মাহমুদ, অগ্রণী ব্যাংক লিমিটেডর মহাব্যবস্থাপক (রিকোভারি) মো. অশোক এলাহী।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন অগ্রণী ব্যাংক লিমিটেডের কুমিল্লা সার্কেলের মহা ব্যবস্থাপক মো. আবু আাশার।

মতবিনিময় সভায় উপস্থিত গ্রাহকগণ অগ্রণী ব্যাংকের পক্ষ হতে এ ধরনের মতবিনিময় সভার অয়োজন করায় ব্যবস্থপনা পরিচালক ও ব্যবস্থপনা কতৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।

ব্যবস্থপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম মতবিনিময় সভায় আগত সম্মানিত গ্রহকদেরকে অগ্রণী ব্যাংকের সেবা সবসময় সচল থাকবে বলে আশাবাদ করেন।এবং কুমিল্লা অঞ্চলের সেবারমান উন্নত করার জন্য নিদের্শনা প্রদান করেন।

উল্লেখ এসময় স্বচ্ছ প্রক্রিয়া ব্যবস্থপনা পরিচালকের উপস্থিতে ঋণ বিতরণ করা হয় ১৬.১০কোটি,নগদ আদায় করা হয় ২,৫১লক্ষ,প্রবাসী ঘরে ফেরা ঋণ বিতরণ করা হয় ৭২ লক্ষ,নারী উদ্যেক্তা ঋণ বিতরণ ৪০ লক্ষ,সিএমএসএমই ঋণ বিতরণ ২. ২১কোটি,,কৃষি ঋণ বিতরণ করা হয় ১.১১কোটি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page